AnswersBD-তে নিবন্ধিত ব্যবহারকারী কী তার আইডি ডিএক্টিভ করতে পারবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 14, 2012 12:25 PM 2 Answers
Subscribe

যদি AnswersBD-এর কোন নিবন্ধিত ব্যবহারকারী কোন কারণে তার আইডি (ID) ডি-এক্টিভ (Deactive) করতে চায়, তবে তা কিভাবে করবেন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:39 PM
Flag(0)

ভবিষ্যতে এই সুবিধা দেওয়া হবে কী?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:35 PM
Flag(0)

আপতত এই সুবিধা নাই…. ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit