CSS না CSS3 শিখতে চাই বাংলা কোন ই-বুক আছে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 23, 2014 10:45 AM 2 Answers
Subscribe

CSS না CSS3 শিখতে চাই বাংলা কোন ই-বুক আছে কি ? www.bookbd.info থেকে মিজানুর রহমানের একটা css3 উপর লেখা বই পাওয়া যায় । কিন্তু বইটি পূণাঙ্গ কপি পাওয়া যায়না । পূণাঙ্গ এই বইটি কি ভাবে পাব ? css3 নিয়ে অন্য কোন লেখকের বই আছে কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:29 AM
Flag(0)

html

http://www.mediafire.com/download/avriikkdmxnr9bi/html+book+for+wp+group.pdf

css

http://www.mediafire.com/view/2e15lnrpi728m6c/CSS-Bangla-Book-free-download.pdf

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 24, 2014 05:33 PM
Flag(0)

 এইচ টি এম এল ও সি এস এস এর দুটি বাংলা টিউটোরিয়াল বই । যদি নিজে নিজে ওয়েব ডিজাইন শিখতে চান তাহলে ডাউনলোড করে নিন ।
Html bangla ebook download link
CSS bangla ebook download link
 

Sign in to Reply
Replying as Submit

CSS 2 কিভাবে শিখতে পারি?যদি আপনাদের কারও কাছে css2/css3 এর ভিডিও থাকে তাহলে দিয়েন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 14, 2013 10:45 PM 1 Answers
Subscribe

css2/css3 এর vedio বা বাংলা বই কার ও কাছে থাকে তাহলে আমাকে দিতে পারেন । mayn4475@gmail.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 03:35 PM
Flag(0)

গুগল করেন , ভিডিও এর জন্য ইউটিউব সার্চ করেন ।

Sign in to Reply
Replying as Submit