CSS না CSS3 শিখতে চাই বাংলা কোন ই-বুক আছে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 23, 2014 10:45 AM 2 Answers
Subscribe

CSS না CSS3 শিখতে চাই বাংলা কোন ই-বুক আছে কি ? www.bookbd.info থেকে মিজানুর রহমানের একটা css3 উপর লেখা বই পাওয়া যায় । কিন্তু বইটি পূণাঙ্গ কপি পাওয়া যায়না । পূণাঙ্গ এই বইটি কি ভাবে পাব ? css3 নিয়ে অন্য কোন লেখকের বই আছে কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:29 AM
Flag(0)

html

http://www.mediafire.com/download/avriikkdmxnr9bi/html+book+for+wp+group.pdf

css

http://www.mediafire.com/view/2e15lnrpi728m6c/CSS-Bangla-Book-free-download.pdf

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 24, 2014 05:33 PM
Flag(0)

 এইচ টি এম এল ও সি এস এস এর দুটি বাংলা টিউটোরিয়াল বই । যদি নিজে নিজে ওয়েব ডিজাইন শিখতে চান তাহলে ডাউনলোড করে নিন ।
Html bangla ebook download link
CSS bangla ebook download link
 

Sign in to Reply
Replying as Submit

HTML 5/CSS 3 শিখতে চাই (বাংলা বই আছে ) অথবা html 5/css 3 এর vedio link.চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:10 AM 2 Answers
Subscribe

ভাই আমি HTML 5/CSS 3 এর বাংলা বই চাই অথবা যদি বাংলা কোন vedio থাকে এই দুইটার উপরে তহেলে Mediafire link দিয়েন । বাংলা বই হলে তো কোন কথাই নাই । অনেক খুশি হব

html tutorial book in bangla

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 01:14 PM
Flag(0)

নিচের লিঙ্কে কিছু ভিডিও আছে দেখে নিতে পারেন

CSS:

http://dorshok.com/videostags/css-bangla-tutorial/

HTML:

http://dorshok.com/videostags/bangla-html-tutorial/

psd to html:

http://dorshok.com/videostags/psd-to-html-tutorial/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 04:27 AM
Flag(0)

এখনো HTML 5/CSS 3 এর বাংলা টিটরিয়াল এখনো নেট আ নাই ,আপনি ইউটিউব আ ভিডিও সার্চ করেন।

Sign in to Reply
Replying as Submit

CSS এর বাংলা ভিডি ও পাইলাম না ? Mediafire link পাইলাম না ? দরকার বাংলা ভিডি ও mediafire

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 03:58 PM 0 Answers
Subscribe

ভাই দয়াকরে CSS এর বাংলা ভিডি ও দিবেন কি ? youtube বন্ধ খোলা থাকার সময় একদিন ফয়সাল আহমেদ নামে ওনার ভিডি ও দেখেছিলাম কেন জানি Download করলাম না তাই আপনাদের সাহায্য চাই ভাই দয়া করে নিরাশ করবেন না ভাই ? দরকার ভিডি ও বাংলা বা ইংরাজী css(cascasing style sheet) অনেক সাইট আছে কিন্তু আমার দরকার ভিডি ও তাই যদি সাহায্য করেন আপনাদের কাছে কৃতঙ্গ থাকবো css bangla tutorial
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

CSS(Cascading style sheet)বাংলা ভিডি ও (mediafire)-এ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:52 PM 1 Answers
Subscribe

প্রথমে ভাই আপনাদের আমি সালাম জানাচ্ছি । রাত অনেক হয়েছে মাথা ঝিমঝিম করতাছে কিন্তু পরানের পরান এই সাইট কে ছাড়তে মন চাইছে না যতই পড়ি আর ও পড়তে মন চায় আমি মুগ্ধ আপনাদের কথা আর উত্তর এ আশা করছি আমার প্রশ্টার ও উত্তর পেয়ে যাব CSS(Cascading style sheet )bangla vedio (Mediafire Link -দিয়েন ভাই আর অবশ্যই যাতে আপনাদের দেওয়া বা সহযোগীতায় আমি যেন CSS শেষ করতে পারি এই আশা রেখে ধন্যবাদ জানাচ্ছি css tutorial pdf download
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 09:27 AM
Flag(0)

নিচের লিঙ্কে ধারাবাহিক সিএসএস CSS এর ভিডিও টিউটোরিয়াল আছে দেখে নিতে পারেন

http://dorshok.com/videostags/css-bangla-tutorial/

Sign in to Reply
Replying as Submit

Cascading style sheet(CSS) এর বাংলা দামী বই এবং বাংলা সি এস এস এর ভিডিও

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 02, 2012 04:53 PM 2 Answers
Subscribe

আমাকে কেউ কি বাংলার উপর লেখা সি এস এস এর বই দিতে পারেন  এবং আর ও উপকারের জন্য  সি এস এস এর বাংলা ভিডি ও । যাতে  আমি সি এস এস অতি সহজে শিখতে পারি ।টাকা থাকলে বই কিনতাম কিন্তু টাকা নেই তাই সবার কাছে সেই বইয়ের কথা বলি দিবেন ভাই CSS এর বাংলা বই ।

css tutorial pdf download

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 09:21 AM
Flag(0)

আবদুল্লাহ আল ফারুক ভাই এর লেখা CSS বা সিএসএস এর উপর দারুন একটি ইবুক বাংলায় লেখা দেখতে পারেন…

http://www.mediafire.com/?c4rmjlpeuuvxgu1

http://www.mediafire.com/?roaic1oe4gxi4zj

লিঙ্ক গুলো কাজ না করলে আমাদের ফেসবুক গ্রুপ থেকে ডাউনলোড করে নিতে পারেন

https://www.facebook.com/groups/AnswersBD/422502264505090/

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 02, 2012 05:02 PM
Flag(0)

আপনি নিচের লিঙ্ক গুলো দেখতে পারেন-

http://www.webcoachbd.com/css-tutorials

http://rrf.asifsaho.me/

http://tutorialbd.com/css/

http://www.w3schools.com/css/default.asp

Sign in to Reply
Replying as Submit