HTML 5/CSS 3 শিখতে চাই (বাংলা বই আছে ) অথবা html 5/css 3 এর vedio link.চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:10 AM 2 Answers
Subscribe

ভাই আমি HTML 5/CSS 3 এর বাংলা বই চাই অথবা যদি বাংলা কোন vedio থাকে এই দুইটার উপরে তহেলে Mediafire link দিয়েন । বাংলা বই হলে তো কোন কথাই নাই । অনেক খুশি হব

html tutorial book in bangla

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 01:14 PM
Flag(0)

নিচের লিঙ্কে কিছু ভিডিও আছে দেখে নিতে পারেন

CSS:

http://dorshok.com/videostags/css-bangla-tutorial/

HTML:

http://dorshok.com/videostags/bangla-html-tutorial/

psd to html:

http://dorshok.com/videostags/psd-to-html-tutorial/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 08, 2013 04:27 AM
Flag(0)

এখনো HTML 5/CSS 3 এর বাংলা টিটরিয়াল এখনো নেট আ নাই ,আপনি ইউটিউব আ ভিডিও সার্চ করেন।

Sign in to Reply
Replying as Submit

CSS এর বাংলা ভিডি ও পাইলাম না ? Mediafire link পাইলাম না ? দরকার বাংলা ভিডি ও mediafire

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2012 03:58 PM 0 Answers
Subscribe

ভাই দয়াকরে CSS এর বাংলা ভিডি ও দিবেন কি ? youtube বন্ধ খোলা থাকার সময় একদিন ফয়সাল আহমেদ নামে ওনার ভিডি ও দেখেছিলাম কেন জানি Download করলাম না তাই আপনাদের সাহায্য চাই ভাই দয়া করে নিরাশ করবেন না ভাই ? দরকার ভিডি ও বাংলা বা ইংরাজী css(cascasing style sheet) অনেক সাইট আছে কিন্তু আমার দরকার ভিডি ও তাই যদি সাহায্য করেন আপনাদের কাছে কৃতঙ্গ থাকবো css bangla tutorial
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

CSS(Cascading style sheet)বাংলা ভিডি ও (mediafire)-এ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:52 PM 1 Answers
Subscribe

প্রথমে ভাই আপনাদের আমি সালাম জানাচ্ছি । রাত অনেক হয়েছে মাথা ঝিমঝিম করতাছে কিন্তু পরানের পরান এই সাইট কে ছাড়তে মন চাইছে না যতই পড়ি আর ও পড়তে মন চায় আমি মুগ্ধ আপনাদের কথা আর উত্তর এ আশা করছি আমার প্রশ্টার ও উত্তর পেয়ে যাব CSS(Cascading style sheet )bangla vedio (Mediafire Link -দিয়েন ভাই আর অবশ্যই যাতে আপনাদের দেওয়া বা সহযোগীতায় আমি যেন CSS শেষ করতে পারি এই আশা রেখে ধন্যবাদ জানাচ্ছি css tutorial pdf download
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 10, 2013 09:27 AM
Flag(0)

নিচের লিঙ্কে ধারাবাহিক সিএসএস CSS এর ভিডিও টিউটোরিয়াল আছে দেখে নিতে পারেন

http://dorshok.com/videostags/css-bangla-tutorial/

Sign in to Reply
Replying as Submit