যদি উচ্চতর গনিত এসএসসি এবং এইচএসসি তে না থাকে তবে কি সিএসই.কিংবা সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং করা যাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 23, 2014 08:48 PM 2 Answers
Subscribe

আমার এসএসসি এবং তে গনিত ছিলো না। অপশনাল ছিলো কম্পিউটার শিক্ষা। আমি এখন কোন প্রাইভেট ভার্সিটিতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বা সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং করতে চাচ্ছি। আমি কি করতে পারবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 08, 2015 09:10 AM
Flag(0)

CSE পড়ার জন্য উচ্চমাধ্যমিক পর্যায়ে গনিত এবং পদার্থ বিজ্ঞান থাকা জরুরী।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2015 10:34 AM
Flag(0)

গনিত ইংরেজী ১ম. এবং ইংলিশ ২য় পত্র এস এস সি .রসায়ন. পদার্থ ,জীববিজ্ঞন .ইতাদ্যি আমি মোঃ মাসৃদ রানা মাসুম ম এল খুকনী .হাই স্কুল এনাতয় পুর .সিরাজগঞ্জ

Sign in to Reply
Replying as Submit

IPO Form পূরন করে PDF আকারে ডাউনলোড করার কোন ওয়েবসাইট আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2013 10:27 AM 2 Answers
Subscribe

আমি আইপিও আবেদন করি। প্রতি মাসে আমাকে অনেক গুলি ফর্ম হাতে পূরন করতে হয়। এমন কোন সাইট আছে যেটা দিয়ে আমি আমার বিও একাউন্টের তথ্য দিয়ে এ ফর্ম গুলি পূরন করে PDF আকারে ডাউনলোড করতে হবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 03, 2014 03:40 PM
Flag(0)

IPO Generate Software বিস্তারিত পড়ুন এবং Free Download করে নিন লিন্ক থেকে। http://www.techtunes.com.bd/microsoft-access/tune-id/273595
সরাসরি লিন্ক http://www.ataulctg.com/ipo-form-generator/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 27, 2014 01:32 PM
Flag(0)

myshareinfo.com a registration kore dekhun.

Sign in to Reply
Replying as Submit

CSE (Computer science engineering এর বই চাই versity এর বই B.SC

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 24, 2013 11:38 AM 0 Answers
Subscribe

B.SC লেবেলের versity এর বই চাই । CSE
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

SUST এর CSE (computer science & engineering) এর ভবিষ্যত সম্পর্কে জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 11, 2012 06:05 PM 0 Answers
Subscribe

CSE (computer science & engineering) এর future সম্পর্কে জানতে চাই। ভবিষ্যত এ কী ধরনের চাকরি পওয়া যাবে? আমি cse তে ভর্তি হবো SUST এ। এর বেতন কেমন হতে পারে, এ সম্পর্কে ধারনা দরকার। Please উত্তর দিবেন।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: