adobe photoshop CS6 কিভাবে ডাউনলোড করবো, ক্র্যাক সহ …………।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:33 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 31, 2013 03:37 PM
Flag(0)

 

Adobe Illustrator CS6  Full  পোর্টেবল  [ মিডিয়াফায়ার ডাইরেক্ট লিংক ] [ মাএ ৮৫ MB] ডাউনলোড করে নিন – > ডাউনলোড করুন এখান থেকে ।
 
Adobe Photoshop CS6 Extended  Full পোর্টেবল [ Fileswap ডাইরেক্ট ডাউনলোড লিংক ] [ মাএ ৯৮ MB] ডাউনলোড করে নিন – > ডাউনলোড করুন এখান থেকে ।
 
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 12:29 PM
Flag(0)

এখান থেকে ডাউনলোড করুনঃ http://blog.durontopothik.com/archives/70.

এটা পোর্টেবল।ইন্সটলের ঝামেলা নেই।ডাউনলোড করার পূর্বে দেখে নিন,আপনার পিসির কনফিগারেশন এ চলবে কিনা।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit