Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2015 07:14 AM 2 Answers
Subscribe

Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:15 AM
Flag(0)

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা আপনারা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:11 AM
Flag(0)

বাংলাই সময়সুচি পেতে এই লিংক এ যান আর লাইভ দেখতে  এখানে ক্লিক করুন । আসা করি জেনে যাবেন তবুও আমি দিলাম:

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit

who is the best batsman in world cricket?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 08:24 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 07:15 AM
Flag(0)

কি হিসাবে উত্তর করব ভাবতে অনেক সময় গেল । যাই হোক রেকর্ডের দিক থেকে শচিন টেন্ডুলকার । নামকরাদের দিক থেকে জন ব্যাডম্যান । আর বর্ত্মান খেলোয়ার দের মধ্য আই সি সি তে খোঁজ নিন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:04 PM
Flag(0)

সাকিব………………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 06:22 AM
Flag(0)

বর্তমানে হাসিম আমলা সেরা বেটসম্যান
রেকর্ড হিসেব করলে টেন্ডুলকারের ধরে কাছে কেও নেই

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 09:51 AM
Flag(0)

আমি সঠিক জানি না তবে আমার চোখে সাকিব

Sign in to Reply
Replying as Submit