ফ্রি তে আমার নাম দিয়ে একটি সাইট খুলতে চাই কি ভাবে খুলবো দয়া করে কেউ বলবেন কি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2014 09:55 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 13, 2015 11:47 PM
Flag(0)

wapego.com waplux.com peperonity.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 30, 2014 06:45 PM
Flag(0)

আপনি ব্লগস্পট বা ওয়ার্ডপ্রেস এ খুলতে পারেন। তবে আপনার নামে যদি আগে কেউ সেই সাইট খুলে না থাকে তবেই আপনি সেই নাম নিতে পারবেন, নতুবা আপনাকে আপনার নামের সাথে কিছু সংযুক্ত করে ডোমেইন নিতে হবে।

Sign in to Reply
Replying as Submit

ব্লগে্র একটি লেবেল দুইবার হয়ে গেছে। কি ভাবে ডিলিট করব।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 14, 2013 01:41 PM 0 Answers
Subscribe

আমার ব্লগে একটি লেবেল দুবার হয়ে গেছে। কিবাবে একটি লেবেল ডিলিট করব। আমার ব্লগটি হল >> www.technologyrbd.blogspot.com আমার ব্লগটি দেখলে সমস্যাটি আরো ক্লিয়ার হবেন। প্লিজ বড় ভাইদের কাছে আমার অনুরুধ আমার একটি সমাধান বেরকরে দিবেন।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ফ্রি তে আমার নাম দিয়ে একটি সাইট খুলতে চাই কি ভাবে খুলবো দয়া করে কেউ বলবেন কি

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 05, 2012 11:57 AM 8 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 01, 2013 04:25 AM
Flag(0)

In Bangladeshi website http://bdprofileid.com/

  • Create Free dynamic website or Portfolio
  • Search nearest People or Place
  • Build Multiple CV and Send
  • Display Products with price
  • Post job and Get job
  • Post News & Events.
  • Post Articles/Tutorial/Question in your blog page.
  • Share all things to Social Network.
  •  
  • Sample http://saidul.bdprofileid.com/
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 18, 2012 02:10 PM
Flag(0)

you can use. co.nr

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:46 PM
Flag(0)

co.cc site try korta paren

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 30, 2012 10:42 PM
Flag(0)

blogger.com ই বেস্ট

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:08 AM
Flag(0)

আপনি একজন নতুন। আপনার জন্য ব্লগার বেষ্ট। ওয়ার্ডপ্রেসের পরিধি ও কর্মধারা অনেক প্রফেশনাল। এর আছে ডাটাবেজ ও পি এইচ পি। যা নতুনদের শিখতে অনেক সময় লাগে। আর অনেকে BLOGGER কে বলে বেগাস! তাদের অবগতির জন্য জানাচ্ছি যে, আপনাদের ওয়ার্ডপ্রেসকে আমাদের ব্লগারের সাথে তুলনা করুন। আমাদের প্লাটফর্ম আপনাদের চাইতে অনেক ইউজার ফ্রেন্ডলী ও এস.ই.ও অপটিমাইজড। শুধু নতুনদের নয় সব্বাইকে আমন্ত্রন। একটা সাইটের নমুনা দেখুন www.Bdalbum.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 10:34 PM
Flag(0)

ব্লগার ব্যবহার করুন সবচেয়ে সহজে পারবেন। www.blogger.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 11:07 AM
Flag(0)

আপনি ব্লগস্পট ই বেছে নিতে পারেন 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 01:38 PM
Flag(0)

 অনেক সাইট এর underএ ফ্রী ব্লগ খুলা যায়  যেমন

১।www.wordpress.com

২।http://www.blogger.com

৩।www.weebly.com

৪।http://www.co.cc/

তবে wordpress আমার মতে বেস্ট ।

প্রথমে wordpress.com এ যান । Get started এ click করেন।

তারপর কাজ easily বুজবেন ।

আর জানার জন্য দেখুন

মেগা পোস্ট ১।http://www.techtunes.com.bd/web-development/tune-id/119737

২।http://bdearner.wordpress.com/wordpress-bangla-english/

 

Sign in to Reply
Replying as Submit