Windows এর আসল Permanent Activator এর Link দিলাম

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 17, 2015 10:52 AM 0 Answers
Subscribe

Windows XP,Windows 7,Windows 8,Windows 8.1 এবং Windows 10 এর Activator ১০০% আসল ভাবে Windows কে Activate করে, Internet এ অনেক Windows এর Activator রয়েছে, কিন্তু এটা ১০০% কাজ করে।অনেকেই তো Activation এর সমস্যায় ভুগছেন, আশা করি আর সমস্যা হবে না। তবে ভাল করে Instruction টা পড়ে এটা Run করাবেন! লিঙ্ক : Mega: www.is.gd/windowsall Copy: www.is.gd/windowsall1
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ট্রায়াল version,Full version,এবং ক্রেক বলতে কি বুঝানো হয় ,ধরেন……

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 11:58 AM 2 Answers
Subscribe

আমার কাছে যেসব software আছে সেগুলা কি ট্রায়াল version নাকি Full version সেটা যাচাই করবো কিভাবে ,,,,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 19, 2013 03:27 AM
Flag(0)

Trial ভার্সন অনেকটা ডেমো ভার্সনের মতই। এটা নির্দিষ্ট কিছু সময়ের জন্য তাদের সফটওয়্যরটি গ্রাহকদের ব্যবহার করতে দেয়।পরবর্তীতে গ্রাহক সন্তুষ্ট হলে সেটি ক্রয় করে থাকে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 18, 2013 10:36 PM
Flag(0)

লাইসেন্স ছাড়া কিছু দিনের জন্য কোন সফট ব্যবহারের জন্য permossin দেওয়া হয় সেটা trial version . আর লাইসেন্স কৃত সফট কে full vrs বলা হয়

Sign in to Reply
Replying as Submit