comodo firewall দিয়ে কাজ করার পদ্ধতি জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 22, 2013 05:31 AM 0 Answers
Subscribe

কিভাবে comodo firewall দিয়ে internet এর কিছু কিছু সাইট লক করে রাখা যাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ব্রাক ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইন্সে পড়তে কত টাকা খরচ হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 21, 2013 10:44 PM 1 Answers
Subscribe

কম্পিউটার সম্পর্কে জানার পর থেকেই ইচ্ছা হইছিল কম্পিউটার সাইন্সে পরব । সে তো অনেক আগে থেকেই ভেবে রাখছি । দেখতে দেখতে সময় এসে গেল । এখন দয়া করে আমাকে এই বিষয়টা জানিয়ে সাহায্য করুন ? ব্রাক ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইন্সে পড়তে কত টাকা খরচ হবে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 22, 2013 01:05 AM
Flag(0)

ব্র্যাক বিশ্ববিদ্যলায়ের সকল বিষয় সম্পর্কে আপনি তথ্য পেতে নিচের লিংকে যান আপনরা জন্য সুবিধা হবে।

http://www.bracu.ac.bd/admission/admission_instruction.php#FEES

Sign in to Reply
Replying as Submit

আপনার জানা মতে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং করার জন্য বাংলাদেশে পলিটেকনিক এর শিক্ষা প্রতিষ্ঠান ভাল হবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2012 04:56 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 08, 2015 09:14 AM
Flag(0)

অবশ্যই ভাল হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 08, 2013 02:08 PM
Flag(0)

আহসানুল্লাহ অথবা শ্যমলি আইডিয়াল

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 03:54 AM
Flag(0)

যে কোন সরকারী পলিটেকনিক এ চান্স পাওয়ার জন্য চেষ্টা করুন। তা না পারলে শ্যামলী আইডিয়াল পলিটেকনিক (প্রাইভেট) এ পড়তে পারেন।

Sign in to Reply
Replying as Submit