সব কম্পিউটারের bios এ ঢুকার জন্য কী কীবোর্ডের একই বাটন প্রেস করতে হয় নাকি ভিন্নতা আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 24, 2012 08:04 AM 3 Answers
Subscribe

মানে একেক কম্পিউটারে কী একেক টা বাটন প্রেস করতে হয়? আর যদি বাটনের ভিন্নতা থাকে তাহলে ভিন্নতা জানতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 10:03 AM
Flag(0)

বিভিন্ন কম্পিউটারে বিভিন্ন ধরনের। তবে বেশির ভাগেই DEL চাপতে হয়। আর কোনোটিতে F2 or অন্যকোনো কী ব্যবহার করতে হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2012 11:24 PM
Flag(0)

try del key or f12 key.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 08:35 AM
Flag(0)

সব কম্পিউটারে আলাদা আলাদা

Sign in to Reply
Replying as Submit