কম্পিউটার কিছুক্ষন চালালে কম্পিউটারের মাউস, কীবোর্ড কাজ করে না ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 02, 2013 12:38 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 12:42 PM
Flag(0)
  • আপনার কম্পিউটারটি কোনো এন্টিভাইরাস দিয়ে ফুল স্ক্যান করুন।
  • র‍্যামের ধারণ ক্ষমতার অধিক কোনো প্রোগ্রাম একসাথে রান করা থেকে বিরত থাকুন।
  • হার্ডডিস্কে অপ্রয়োজনীয় ফাইল থাকলে তা রিমুভ করে দিন।বিশেষত যে ড্রাইভে উইন্ডোস সেটাপ দিয়েছেন সেটি বেশী স্পেস রাখুন।

আশা করি সমস্যার সমাধান হয়ে যাবে।এন্টিভাইরাস হিসেবে ক্যাস্পারস্কি ৩০ দিনের ফ্রীটা ডাউনলোড করে একবার স্ক্যান করিয়ে নিন।পরে অন্য কোনো এন্টিভাইরাস সেটাপ দিয়েন। smiley

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 02, 2013 03:13 PM
Flag(0)

সাধারনত ট্রোজান  ভাইরাসের জন্য এমনটি হয়। আপনি যেকোন কম্পানির লাইসেন্সেড আন্টি ভাইরাস ব্যাবহার করে দেখুন … আভাস্ট ও এক্ষেত্রে ভাল কাজ করে ।
আভাস্ট নামান এখান থেকে 

Sign in to Reply
Replying as Submit

আমার কম্পিউটারের codeblock এর compiler কাজ করছে না, কি করতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2012 12:17 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:05 PM
Flag(0)

আপনার প্রশ্নের বিস্তারিত আশা করছি ।

Sign in to Reply
Replying as Submit