কোন ISO Maker দিয়ে CD Copy করে ISO file বানালে VMware player এ setup হবে।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 12, 2014 04:59 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 15, 2014 11:31 AM
Flag(0)

জ্বী নাহ!! এই ক্ষেত্রে প্লেয়ারে চালানোর মত করে অন্য কোনভাবে কনভার্ট করতে হবে।-ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

Keygen power Iso CD Bunner software চাই। Mediafire link ,এবং ব্যবহারের নিয়ম।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 01:38 AM 0 Answers
Subscribe

আমি একটা software চাই দয়া করে Mediafire link দিয়েন ভাই ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

motherboard er driver dorkar

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 01, 2012 11:44 AM 2 Answers
Subscribe

Amar laptop er motherboard disk nai. Ami akhon ki vabe aita pabo ???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 02:42 AM
Flag(0)

3dp নামের এই soft তা নামিয়ে নিন । নিচের link থেকে download করুন

http://www.mediafire.com/?f33t6pu5d14b7wa

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 03:20 AM
Flag(0)

http://www.drivers.com এই ওয়েব সাইটটি দেখতে পারেন আপনার কজে লাগতে পারে ।

Sign in to Reply
Replying as Submit

computer এ ইনস্টলকৃত windows এর copy করে অন্য computer এ ব্যবহার করা যায়? কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 08:59 AM 2 Answers
Subscribe

computer এ ইনস্টলকৃত windows এর copy করে অন্য computer এ ব্যবহার করা যায়? কিভাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:37 PM
Flag(0)

http://kamrulcox.blogspot.com/2012/07/windows-7.html http://kamrulcox.blogspot.com/2012/07/windows-xp.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:25 PM
Flag(0)

nero burning rom এর মাধ্যমে ডিস্ক কপি করে ।

Sign in to Reply
Replying as Submit