ন্যাশনাল আইডি কার্ড কিভাবে পাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 29, 2014 08:45 PM 1 Answers
Subscribe

আমি আইডি কার্ডের জন্য ফরম পুরন এবং ছবি তুলেছি। কিন্তু আইডি কার্ড নিতে ভুলে গেসিলাম। আমার কাছে কার্ড এর রিসিট আসে। এখন আমিও কিভাবে আইডি কার্ড পেতে পারি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2014 09:00 PM
Flag(0)

আগারগাঁও ইসলামীক ফাউন্ডেশনের নিচতলায় যোগাযোগ করলে পেতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit

আমি ন্যাশনাল ভোটার আই ডি কার্ড কিভাবে করব ??????

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 06, 2014 10:48 PM 2 Answers
Subscribe

আমি ন্যাশনাল ভোটার আই ডি কার্ড কিভাবে করব ?????? এটা আমার অনেক দরকার। কারো জানা থাকলে প্লিজ বলেন...।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2014 09:07 PM
Flag(0)

এখন ভোটার তালিকা হালনাগাদের কাজ চলছে । তাই,হালনাগাদের কাজে নিযুক্ত ব্যক্তিদের নিকট সঠিক তথ্য প্রদান করে/আপনার এলাকার নির্বাচন কমিশন কার্যালয়ে যোগাযোগ করে নির্দিষ্ট আনুষ্ঠানিকতা শেষ করেই পেতে পারেন কাঙ্ক্ষিত ভোটার আইডি কার্ডটি !!!!!!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2014 03:47 AM
Flag(0)

নিরবাচন কমিশ কেন্দ্র থেকে ফরম নিয়ে তা পূরন করে নিরবাচন কমিশনে যমা দিন।

Sign in to Reply
Replying as Submit

মেমোরি কার্ডের পাসওয়ার্ড ভুলে গেছি। কি করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 20, 2014 05:38 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 07, 2014 10:17 AM
Flag(0)

মেমোরিটি যেকোনো একটি নকিয়া সিম্বিয়ান মোবাইলে লাগান এরপর মেমোরিটি ফরমেট করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 04, 2014 11:58 PM
Flag(0)

এটির উত্তর আমারও জানা দরকার।

 

 

এই রকম আরও কিছু পেতে ঘুরে আস আইডিয়া বাজ.কম থেকে।

Sign in to Reply
Replying as Submit

মেমোরী কার্ডের পাসওয়ার্ড ভুলে গেছি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 30, 2014 06:52 AM 1 Answers
Subscribe

আমি আগে যেই মোবাইল এ করতাম সেটা বাদে অন্য কোনো মোবাইল বা pc দিয়ে ON হচ্ছে না পাসওয়ার্ড চায় । কিন্তু আমার পাসওয়ার্ড মনে নাই

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 10, 2014 03:24 PM
Flag(0)

Used To,”UnLocker”

Sign in to Reply
Replying as Submit

নতুন গ্রাফিক্স কার্ড লাগানোর পর সমস্যা! দয়া করে সাহায্য করুন , আমি খুব-ই চিন্তিত!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 18, 2013 03:08 AM 1 Answers
Subscribe

আমার পিসি ২০০৬ সালে কেনা। মাদারবোর্ড ASUS P5VD2-MXSE । কেনার পর মাত্র ৬৪ এমবি 'র একটি বিল্ট ইন গ্রাফিক্স ছিল। আমি গত কয়েক দিন আগে একটি নতুন ১জিবি Radeon HD5450 গ্রাফিক্স কার্ড লাগাই। লাগানোর পূর্বে আমার পিসি'র কোন সমস্যা ছিল না এবং বড় আর বেশি গ্রাফিক্স এর গেম ছাড়া অল্প গ্রাফিক্স এর গেম যেমন ঃ The house of the dead খুব ভালভাবেই চলত, কোথাও আতকে যেত না এবং পিসি চালাতেও কোথাও আটকাত না। কিন্তু আমি নতুন গ্রাফিক্স কার্ড লাগনোর পর পর-ই দেখছি Windows XP,Windows 7 ,Windows 8 সব অপারেটিং সিস্টেম এই The house of the dead সহ সকল গেম আটকে যাচ্ছে আর পিসি চালানোর সময়-ও কয়েক মিনিট পর পর হালকা করে আটকে জায়। আমার পিসি'র রাম 1.50, Processor 2.67 Ghz। আমি উইন্ডোজ এক্সপি তেও দেখি এক-ই সমস্যা হচ্ছে, তবে উইন্ডোজ ৭ এর চেয়ে কম আটকে। আমি এখন কি করব? কি করলে আটকা বে না, নাকি আমার ৩৫০০ টাকাই নষ্ট :/ ? উল্লেখ্য আমার graphics Card এবং পুর পিসি উইন্ডোজ ৭ Compatible.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2013 08:35 AM
Flag(0)

ভাই গ্রাফিক্স কার্ড কিনতে হয় মাদারবোর্ড এর সাথে কম্পাটিবল দেখে
আপনার মাদারবোর্ডটি নতুন গ্রাফিক্স কার্ড এর সাথে কম্পাটিবল কিনা দেখে কিনতে পারতেন…
টাকা নষ্ট হবে কেন ?
যে দোকান থেকে কিনেছেন সেই দোকানে আপনার মাদারবোর্ড এর সাথে মিলে এমন একটি মাদারবোর্ড কিনে নিলেই হবে…
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

ফটোশপ দিয়ে আই ডি কার্ড তৈরী করার নিয়ম কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 12, 2013 02:42 PM 1 Answers
Subscribe

ফটোশপ দিয়ে আই ডি কার্ড তৈরী করার নিয়ম কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 02:00 AM
Flag(0)

আই ডি কার্ড বানানোর আলাদা কোন নিয়ম নেই । নিজের মনের মত করে ডিজাইন করে নিতে পারবেন ফটোশপ থেকে । আর শুধু মাত্র মাপ টা দেখে নিতে পারেন । এছাড়া কিছু আইডি কার্ডের টেমপ্লেট দেখে নিতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit

Repair Memory Card

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2012 10:49 AM 0 Answers
Subscribe

Bhai amr 4gb memory card . Memory card mobile e dhukale eta bole Media Card can not be accessed to fatal errors . Ekhon ami ki kore amr memory card valo kori . jodi ektu bolten
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

d link usb modem data card

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 11, 2012 07:10 AM 1 Answers
Subscribe

ami data card use kori amar laptop e but ami ektu rural area theke net kori tai tower thikthak pai na, keu bolben ki kore room er vitore full tower pabo dlink dw 156 modem e.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 12:41 PM
Flag(0)

Ki dhoroner data card use koren? bistarito bolun pls! *FM*

Sign in to Reply
Replying as Submit