ন্যাশনাল আইডি কার্ড কিভাবে পাবো?

আমি আইডি কার্ডের জন্য ফরম পুরন এবং ছবি তুলেছি। কিন্তু আইডি কার্ড নিতে ভুলে গেসিলাম। আমার কাছে কার্ড এর রিসিট আসে। এখন আমিও কিভাবে আইডি কার্ড পেতে পারি।

নতুন গ্রাফিক্স কার্ড লাগানোর পর সমস্যা! দয়া করে সাহায্য করুন , আমি খুব-ই চিন্তিত!

আমার পিসি ২০০৬ সালে কেনা। মাদারবোর্ড ASUS P5VD2-MXSE । কেনার পর মাত্র ৬৪ এমবি ‘র একটি বিল্ট ইন গ্রাফিক্স ছিল। আমি গত কয়েক দিন আগে একটি নতুন ১জিবি Radeon HD5450 গ্রাফিক্স কার্ড লাগাই। লাগানোর পূর্বে আমার পিসি’র কোন সমস্যা ছিল না এবং বড় আর বেশি গ্রাফিক্স এর গেম ছাড়া অল্প গ্রাফিক্স এর গেম যেমন ঃ The house of the dead খুব ভালভাবেই চলত, কোথাও আতকে যেত না এবং পিসি চালাতেও কোথাও আটকাত না। কিন্তু আমি নতুন গ্রাফিক্স কার্ড লাগনোর পর পর-ই দেখছি Windows XP,Windows 7 ,Windows 8 সব অপারেটিং সিস্টেম এই The house of the dead সহ সকল গেম আটকে যাচ্ছে আর পিসি চালানোর সময়-ও কয়েক মিনিট পর পর হালকা করে আটকে জায়। আমার পিসি’র রাম 1.50, Processor 2.67 Ghz। আমি উইন্ডোজ এক্সপি তেও দেখি এক-ই সমস্যা হচ্ছে, তবে উইন্ডোজ ৭ এর চেয়ে কম আটকে। আমি এখন কি করব? কি করলে আটকা বে না, নাকি আমার ৩৫০০ টাকাই নষ্ট :/ ?
উল্লেখ্য আমার graphics Card এবং পুর পিসি উইন্ডোজ ৭ Compatible.

Repair Memory Card

Bhai amr 4gb memory card . Memory card mobile e dhukale eta bole Media Card can not be accessed to fatal errors . Ekhon ami ki kore amr memory card valo kori . jodi ektu bolten

d link usb modem data card

ami data card use kori amar laptop e but ami ektu rural area theke net kori tai tower thikthak pai na, keu bolben ki kore room er vitore full tower pabo dlink dw 156 modem e.