বাংলা calendar আছে কারো কাছে থাকলে link দিন।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 05, 2012 04:17 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 04:37 AM
Flag(0)

স্বাধীন অভিধান – দেশের প্রথম ইউনিকোড ভিত্তিক বাংলা অভিধান।

ভাই চাইলেন ক্যালেন্ডার আর আমি দিলাম অভিধান

চিন্তার কুনো নাই… ক্যালেন্ডার ফ্রী…!!!

মাত্র ১৩ মেগাবাইট 

লিঙ্কঃ মিডিয়াফায়ার (mediafire.com)

হোম পেজঃ http://iwproducts.wordpress.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 04:19 AM
Flag(0)

আমি একটা use করি দেখতে পারেন মনে হয় ভালো লাগবে লিংক নিচে । http://www.mediafire.com/?3gr65d5j0d20r5p

Sign in to Reply
Replying as Submit