Jagannath University C Unit Honours 1st Year Admission Result 2014-15

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 06, 2014 06:35 AM 0 Answers
Subscribe

Jagannath University (JNU), Dhaka Honors Admission Test Seat Plan for A, B, C, D and E Unit. Result, waiting list, viva, exam date, admit card and info gets to be online. Jagannath University C Unit Admission Test Result 2014 and seat plan ... C Unit admission test 2014-15 session will be held on 5th Sept.

JU C Unit Admission Result 2014-15

Result and Seat Plan 2014-15. Jagannath University 'C' Unit Admission Test 2014-15 will hold on 5th September 2014 under Business faculty. Jagannath University Admission Test Notice 2014-15 www.jnu.ac.bd. August 19 ... For C unit (Business Studies Faculty)-7.00 with 4th subject.

JNU Admission Test Admit Card Download 2014 for Session 2014-15. Advertisement ... JNU C Unit Seat Plan Has Been Published. See Below for Seat Plan. Jagannath University 'C' Unit Admission Test 2014-15 will hold on 5th September 2014 under Business faculty.

Jagannath University Admission exam 2014-15 application will be starting from the second week of August and ... The circular will be available after the publication of HSC Result. Statistics of previous year candidate for Jagannath University Admission.

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Programming সম্পর্কে কিছু প্রশ্ন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 17, 2014 02:36 AM 1 Answers
Subscribe

মূলত Programming কি?
Programming দিয়ে কি কি করা হয়?
Programming কি কঠিন?
Programming করতে গণিতে কি খুব ভালো হতে হয়?
Java, C, C++, এবং PHP এর মধ্যে পার্থক্য আছে কি?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:

C.I.D এর পূণরূপ কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 27, 2014 08:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 28, 2014 05:19 PM
Flag(0)

বিভিন্ন ক্ষেত্রে C.I.D এর এর অর্থ বিভিন্ন, সাধারণত C.I.D বলতে বুঝায় Criminal Investigation Department . নিচে কতকগুলো লিঙ্ক দিলাম।

http://www.cid.army.mil/

http://www.hks.harvard.edu/centers/cid

http://www.cid.org.nz/

http://cid.oxfordjournals.org/

http://en.wikipedia.org/wiki/Criminal_Investigation_Department

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2014 09:16 PM
Flag(0)

C.I.D এর পূণরূপ Crime Investigation Department

Sign in to Reply
Replying as Submit

(c) TM,(R) প্রভৃতির ব্যাখ্যা জানতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 22, 2013 07:26 AM 1 Answers
Subscribe

অনেক জায় গায় লিখা থাকে (c) TM,(R) প্রভৃতি এগুলর ব্যাখ্যা কি???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 23, 2013 05:17 AM
Flag(0)

(c) – কপিরাইট
TM – ট্রেডমার্ক।
(R)- রেজিস্টার্ড।
[এখানে][1] দেখুন অনেক তথ্য পাবেন।

[1]: https://www.google.com.bd/search?q=%28TM%29%20%28C%29%20%28R%29&oq=%28TM%29%20%28C%29%20%28R%29&aqs=chrome.0.57j62l2.17596j0&sourceid=chrome&ie=UTF-8

Sign in to Reply
Replying as Submit

C শিখার জন্য ২০ টি english website চাই….

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 27, 2013 09:55 AM 1 Answers
Subscribe

programming C শিখার জন্য english website linki চাই,,,,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 06, 2013 03:30 AM
Flag(0)
  • http://www.cprogrammingexpert.com
  • http://www.cprogramming.com/
  • http://www.c4learn.com/
  • http://www.w3schools.in/c-programming-language/intro/
  • http://c.learncodethehardway.org/book/

এই ৫ টি দেখতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

C++ এবং Javascript করার software Mediafire link দেন ভাই খুব তাড়াতাড়ি,,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 18, 2013 06:21 AM 1 Answers
Subscribe

Mediafire link দেন দয়াকরে ভাই , আমি Javascript এবং C++ করতে চাই , আর C কারার Softwar ও পারলে Mediafire এ ;link দিয়েন কেমন ,,,,,আর একটা
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 23, 2013 05:23 AM
Flag(0)

আপনার পিসিতে কি নোট প্যাড বা নোটপ্যাড++ আছে? তাহলে এগুলোই ডেভলপমেন্টের জন্য ব্যবহার করতে পারেন। এগুলো হল আধুনিক প্রোগ্রাম।

Sign in to Reply
Replying as Submit

programming C করতে কি কি software লাগে download link চাই।কোডব্লকার তো চাই,,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 17, 2013 02:26 PM 1 Answers
Subscribe

c এর software চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 17, 2013 04:06 PM
Flag(0)

programming c করার জন্য codeblocks, Dev-C++, Visual C++  ব্যবহার করতে পারেন। 
codeblocks : http://www.codeblocks.org/downloads/binaries 
Dev-C++ : http://download.cnet.com/Dev-C/3000-2069_4-12686.html 
Visual C++ : http://www.cnet.com/topic-software/microsoft-visual-c.html 

Sign in to Reply
Replying as Submit

c and c++ শুরু করার Envirenment তৈরী করার পথ বাতলাইয়া দেন software link সহ,

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2013 03:10 PM 1 Answers
Subscribe

C and C++
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 23, 2013 05:25 AM
Flag(0)

Eclipse ব্যবহার করতে পারেন। এটা একটি ক্রস প্লাটফর্ম।
[ডাউনলোড লিঙ্ক][1]

[1]: http://www.eclipse.org/downloads/

Sign in to Reply
Replying as Submit

C++ programming এর বাংলা ভিডি ও চাই। তৈরী করে দিলে বিনিময়ে যা দেবার দেবো।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 06, 2013 02:26 PM 2 Answers
Subscribe

আমার C++ programming এর বাংলা ভিডিও চাই কিভাবে আমি ভিডিও পেতে পারি যদি বাংলা ভিডিও হয়তো পাওয়া অনেক কষ্টের ব্যাপার তারপরে ও বলি যদি কোন ওয়েব সাইটের সন্ধান পান যে, এখানে বাংলা ভিডিও আছে C++ এর উপর তাহলে mediafire link বা আমাকে লিংকটা দিয়েন আর না পেলে কেউ তৈরী করে দিলৈ Condition যা থাকবে সেটাতে আলোচনা সাপেক্ষে আমি রাজি হব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 28, 2014 05:40 PM
Flag(0)

এখানে বাংলা c++ এর উপর বাংলায় টিউটোরিয়ালের একটা লিঙ্ক দিলামঃ http://www.c.starworldcomputer.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 07, 2013 10:59 AM
Flag(0)

আপনি ঢাকায় এসে মাল্টিপ্লানে খোঁজ করুন। পেয়ে যাবেন। আল-হেরা নামে একটা দোকান আমি দেখেছিলাম মাল্টিপ্লানে সেখানে বিভিন্ন প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজের উপর বাংলা ভিডিও টিউটোরিয়াল পাওয়া যায়।

ধন্যবাদ। smiley

Sign in to Reply
Replying as Submit