Bootstrup শিথতে কয় দিন লাগবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 04, 2013 01:38 AM 1 Answers
Subscribe

Bootstrup??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2013 01:11 PM
Flag(0)

আপনার উপর ,আপনি যতদিনে বুজতে পারেন

Sign in to Reply
Replying as Submit

Bootstrup এর উপকার সম্পের্কে জানতে চাই? এটার ব্যবহার রাসেল ভাই এর ভিডি দেখা যায় না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 01, 2013 08:59 AM 1 Answers
Subscribe

রাসেল ভাই এর ভিডি ও দেখা যায় না। তাই অন্য কোথা থেকে শিখা যায় Bootstrup সেটার লিংক চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 02, 2013 01:50 AM
Flag(0)

টিউটোরিয়ালের লিংক -১

টিউটোরিয়ালের লিংক-২

যদি ইউটিউব থেকে ভিডিও দেখতে সমস্যা হয় তবে নিচের ওয়েব প্রক্সি ব্যবহার করতে পারেন…

http://www.hidemyass.com/proxy/

Sign in to Reply
Replying as Submit

HTML,CSS,Bootstrup,PHP,Javascropt,C,C++ কোনটার পর কোনটা প্রথমে শিখবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 19, 2013 05:37 AM 2 Answers
Subscribe

ওয়েব ডিজাইন এবং ডেবলাপম্টে এর জন্য কোনটার পর কোনটা শিখলে ভাল হবে । আর কোনটার জন্য কত মাস বা বছর লাগবে ?Exclusive ভাবে অনলাই্নে শিখার কোন পথ আছে কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 10, 2013 02:44 PM
Flag(0)

আপনাকে আগে জানতে হবে আমি কি করতে চান।  আপনি কি programming করতে চান নাকি web designing এর কাজ করতে চান নাকি web development এর কাজ করতে চান।  online এ আপনি শিখতে পারেন। বাংলাতেই tutorial আছে অনেক সাইটে। তবে সময় তা আপনার উপর নিভর করছে।  
      ==>programming করতে চাইলে c,c++,java  শিখতে পারেন। তবে ভাল করে শিখতে অনেক সময় দিতে হবে।  
      ==>web site designing এর কাজ করতে চাইলে html,css শিখতে  হবে,  এখানে কাজ তা হল একটা ওয়েব সাইট এর design করা। তবে  শুধু  html শিখে লাভ নেই।  css ই মুলত আপনাকে খুব চমৎকার  একটা website design এ  সাহায্য  করবে।
     ==>web development এর কাজ করতে হলে php,javascript  শিখতে  হবে, programming basic থাকলে খুব তাড়াতাড়ি শিখতে পারবেন…

**WWW.WEBCOACHBD.BD(  এইটা থেকে দেখে নিতে পারেন কোনটা কেমন, তবে এটা বলতে চাই সব আবছা আবছা করে শিখবেন না। )

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2013 09:23 AM
Flag(0)

আগে HTML শিখেন । ওটা সহজ । ওটাতে কাজ করলে কিছু অভিজ্ঞতা আসবে । CSS এর কাজ কঠিন । ওটা কোডিং এর ওপর নির্ভর করে । আর বাকি গুলো Application তৈরির সফ্টওয়ার । ওগুলো দিয়ে ওয়েব ডিজাইন করা যায় না । ওয়েব টেম্প্লেটে ওগুলো দিয়ে বিভিন্ন গেজট দেয়া হয় ।

Sign in to Reply
Replying as Submit