রেস্পন্সিভ ওয়েব ডিজাইন করার জন্য বুটস্ট্রাপ এর মত আর কি কি আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2013 02:08 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:43 AM
Flag(0)

lessframework.com ফ্রেম ওয়ার্ক ব্যবহার করে দেখতে পারেন অনেক মজা পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2014 10:56 AM
Flag(0)

নিচে কিছু তালিকা দেওয়া হল। এর মধ্যে বেশ কিছু ফ্রেমওয়ার্ক নাও কাজ করতে পারে।

The 1140 CSS Grid cssgrid.net
Golden Grid System goldengridsystem.com
Mueller Grid System muellergridsystem.com
Responsive Grid System, by Graham Miller responsivegridsystem.com
Titan titanthemes.com
Responsive Grid System, by Denis LeBlanc responsive.gs
Less Framework 4 lessframework.com
Gridiculo.us gridiculo.us
Columnal columnal.com
Toast daneden.me/toast
Ingrid piira.se/ingrid
960 Grid System 960.gs
Base matthewhartman.github.com/base/
Susy susy.oddbird.net
Foundation 3 foundation.zurb.com
Skeleton getskeleton.com
YAML 4 yaml.de
Tuktuk tuktuk.tapquo.com
Gumby gumbyframework.com
Kube imperavi.com/kube
Groundwork groundwork.sidereel.com
ResponsiveAeon www.newaeonweb.com.br/responsiveaeon

তথ্যসূত্রঃ
       http://www.awwwards.com/

Sign in to Reply
Replying as Submit

রেসপনসিভ ডিজাইন করার সহজ উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 29, 2013 12:56 PM 0 Answers
Subscribe

রেসপনসিভ ডিজাইন করার জন্য Bootstrap ,এর একটা প্লাগিন হল The iconic font designed for bootstrap,.Bootstrap এর জন্য আর কি কি প্লাগিন আছে এবং রেসপনসিভ ডিজাইন করার সহজ উপায় বা পথটা কি হতে পারে,,বলতে পারেন ????
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

HTML,CSS এর Framework হল Bootstrap । এখন আর কি কি নতুন Framework আসছে Bootstrap এর মত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 13, 2013 12:22 AM 2 Answers
Subscribe

please help me,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:45 AM
Flag(0)

লিঙ্ক সহকারে দিলম নিছে……

The 1140 CSS Grid cssgrid.net
Golden Grid System goldengridsystem.com
Mueller Grid System muellergridsystem.com
Responsive Grid System, by Graham Miller responsivegridsystem.com
Titan titanthemes.com
Responsive Grid System, by Denis LeBlanc responsive.gs
Less Framework 4 lessframework.com
Gridiculo.us gridiculo.us
Columnal columnal.com
Toast daneden.me/toast
Ingrid piira.se/ingrid
960 Grid System 960.gs
Base matthewhartman.github.com/base/
Susy susy.oddbird.net
Foundation 3 foundation.zurb.com
Skeleton getskeleton.com
YAML 4 yaml.de
Tuktuk tuktuk.tapquo.com
Gumby gumbyframework.com
Kube imperavi.com/kube
Groundwork groundwork.sidereel.com
ResponsiveAeon www.newaeonweb.com.br/responsiveaeon

তথ্যসূত্রঃ
       http://www.awwwards.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2014 10:15 AM
Flag(0)
960 grid system
Blueprint
Bluesky Grid system
Bootstrap
Cardinal
Cascade Framework
Cascade Framework Light
Chopstick
Columnal
Dismantle
Emastic
Floatz
Fluidable
Foundation
Gumby Framework
Ink
Jaidee Framework
Jeet Framework
KNACSS
Kube
Kule CSS Lazy
Malo
Pure
Responsive Grid System
RÖCSSTI
Schema UI / Built with LESS
Semantic UI
Skeleton
StackLayout
uikit
Unsemantic
YAML
Yet Another CSS Grid System
YUI CSS grids
Zass (uses Sass CSS preprocessor)
 
তথ্যসূত্রঃ
Sign in to Reply
Replying as Submit

bootstrap শিখতে চাই (বুটস্ট্রাপ)কিভবে শিখা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 23, 2013 12:32 AM 1 Answers
Subscribe

শিখতে চাই কিভাবে শিখবো্ এটা কি css পরে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 23, 2013 12:47 AM
Flag(0)

রাসেল ভাই এর তৈরী নিচের লিঙ্কে ভিডিও টিউটোরিয়াল আছে

http://dorshok.com/videostags/twitter-bootstrap/

 

এটা Twitter এর একটি ওয়েব ওপেন সোর্স প্রজেক্ট

Sign in to Reply
Replying as Submit