কিভাবে পেন্ড্রাইভ কে বুট এবল করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 27, 2012 08:36 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 28, 2012 12:51 AM
Flag(0)

এই সাইটে যান http://iamsamer.blogspot.com/2011/10/create-bootable-usb-pen-drive-for.html?m=1

Sign in to Reply
Replying as Submit

linux এ কিভাবে সফটওয়্যার সেট আপ দাওয়া যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 06:44 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 01:24 PM
Flag(0)

linux kernel based operating system এ আপনি বিভিন্ন ভাবে software install করতে পারবেন!

সব থেকে সহজ উপায় হল ‘Software Center’ থেকে download করে install করা!

আপনার OS এ যদি (Synaptic Package Manager) থাকে, তাহলে আপনি সেখান থেকে ও download করে install korte paren!

আপনি internet থেকে .deb file ডাউনলোড করে ও install korte paren!

Terminal এ command লিখেও ডাউনলোড করা যায় যেমন – ‘sudo apt-get install vlc’

এছাড়া source code ও .rmp থেকে software install করা যায়!

(সব থেকে গুরুত্বপূর্ণ কথা হল, ভিন্ন ভিন্ন linux kernel based OS এ installation method different হয় (Ubuntu, Fedota, Devian) তবে বেশির ভাগ ক্ষেত্রেই এই method গুলো একই রকম)

Sign in to Reply
Replying as Submit

w7 কিভাবে পাসওয়ার্ড রিসেট করা হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 06:42 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 05, 2013 02:26 AM
Flag(0)

Boot off the Windows disk and select the “Repair your computer” option from the lower left-hand corner. Follow through until you get to the option to open the Command Prompt, which you’ll want to select. First you’ll want to type in the following command to backup the original sticky keys file:

copy c:\windows\system32\sethc.exe c:\

Then you’ll copy the command prompt executable (cmd.exe) over top of the sticky keys executable:

copy c:\windows\system32\cmd.exe c:\windows\system32\sethc.exe 

Now you can reboot the PC. 
Once you get to the login screen, hit the Shift key 5 times, and you’ll see an administrator mode command prompt.
Now to reset the password—just type the following command, replacing the username and password with the combination you want:net user geek MyNewPassword
That’s all there is to it. Now you can login.

Of course, you’ll probably want to put the original sethc.exe file back, which you can do by rebooting into the installation CD, opening the command prompt, and copying the c:\sethc.exe file back to c:\windows\system32\sethc.exe.

Sign in to Reply
Replying as Submit

windows 8 activator দরকার ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 06:39 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 08:48 AM
Flag(0)

নিচের link থেকে download করুন http://www.mediafire.com/?k55t777iks61q19 প্রথমে rar soft দিয়ে extract করুন তারপর সেটাপ দিন (১০০% কাজ করবে)। size বেশি বড় না মাত্র ২.২৮mb

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:45 AM
Flag(0)

Windows 8 7850 Activator 0.9.4 একদম ফ্রি তে

 

আসসালামু ওয়ালাইকুম।আজ আমি আপনাদের সাথে শেয়ার করছি একটা জটিল Software।Software টির নাম হল Windows 8 Activator।এই Software টি একদম Latest।যারা Windows 8 Trial ব্যবহার করেন তাদের জন্য আর যারা ব্যবহার করেন না তারাও Download করে রাখতে পারে কাজে লাগতে পারে।So Download IT Now-

http://www.mediafire.com/?sumaba28ll97vfg

image

Software টী Download করুন।তারপর Winrar দিয়া Extract করুন।Extract করা Folder থেকে Build 7850 Activator Software টী Open করুন Activate Click করুন।তারপর Restart চাবে Ok দিন। বাস আপনার কাজ খতম।কেমন লাগলো জানাবেন।

* Product Key:  

TK8TP-9JN6P-7X7WW-RFFTV-B7QPF

Sign in to Reply
Replying as Submit

computer এ ইনস্টলকৃত windows এর copy করে অন্য computer এ ব্যবহার করা যায়? কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 08:59 AM 2 Answers
Subscribe

computer এ ইনস্টলকৃত windows এর copy করে অন্য computer এ ব্যবহার করা যায়? কিভাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 12:37 PM
Flag(0)

http://kamrulcox.blogspot.com/2012/07/windows-7.html http://kamrulcox.blogspot.com/2012/07/windows-xp.html

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:25 PM
Flag(0)

nero burning rom এর মাধ্যমে ডিস্ক কপি করে ।

Sign in to Reply
Replying as Submit