লগ্নির উপর সুদ পাওয়া গেল ৩৫০/= কু-ঋণ ধার্য করা হল ৫০/=

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 25, 2014 09:16 PM 1 Answers
Subscribe

লগ্নির উপর সুদ পাওয়া গেল ৩৫০/= 
কু-ঋণ ধার্য করা হল ৫০/= 
"এক্স" এর নিকট হতে ৪৭০ টাকা পাওয়া গেল এবং তাকে বাট্টা মঞ্জুর করা হল ৩০ টাকা 
অফিসের জন্য একটি কম্পিউটার কেনা হল ১০০০০ টাকা এটা বহন বাবদ খরচ করা হয় ১০০ টাকা 
এই হিসাব গুলা কোনটা কি হবে কিভাবে লিখতে হবে ?...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 24, 2014 05:51 PM
Flag(0)

লগ্নির উপর সুদ পাওয়া গেল ৩৫০/-

নগদান D ৩৫০/-

লগ্নির সুদ C ৩৫০/-

কু-ঋণ ধার্য করা হল ৫০/-

কু-ঋণ D ৫০/-

দেনাদারর C ৫০/-

“এক্স” এর নিকট হতে ৪৭০ টাকা পাওয়া গেল এবং তাকে বাট্টা মঞ্জুর করা হল ৩০ টাকা

নগদান D ৪৭০/-

প্রাপ্ত বাট্টা D ৩০/-

এক্স C ৫০০/-

অফিসের জন্য একটি কম্পিউটার কেনা হল ১০০০০ টাকা এটা বহন বাবদ খরচ করা হয় ১০০ টাকা

কম্পিউটার D ১০১০০/- [ যন্ত্রপাতিরর পরিবহন ক্রয় মূল্যেরর সাথে যোগ হয় ]

নগদান c ১০১০০/-

Sign in to Reply
Replying as Submit

৫০ টি ইলেকট্রনিক্স প্রজেক্ট নিয়ে বাংলা বই – এই বইটির Full Download Link চাই । Please…..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 12, 2014 02:11 AM 0 Answers
Subscribe

এই Link এ 30 page আছে ... https://docs.google.com/file/d/0B_2MZD6mxahXR3JtQndCazVDbEk/edit

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কমলাকান্তের দপ্তর বই টির download link আেছ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 21, 2013 05:29 AM 0 Answers
Subscribe

কমলাকান্েতর দপ্তর বই িটর download link আেছ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

h.s.c এর arts group এর জন্য কোন কোন লেখক এর বই সেরা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 06:56 AM 0 Answers
Subscribe

আমি arts group এবার ভর্তি হয়েছি।এখন কোন কোন লেখক এর বই বুঝতে পারছিনা।দয়া করে সাহাজ্জ করবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

PDF বা বই বানাইতে চাই আমি যাতে সেখানে গুরুত্বপ্ুর্ন সব লেখা নোট করে রাখতে পারি..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 13, 2013 06:12 PM 1 Answers
Subscribe

আমাকে এ বিষয়ে খুব তাড়াতাড়ি একটু help করেন ,আমি নিজে কিভাবে PDF বই বানাবো সেটার screen shout দিবেন কিনা ভাই ? দিলে আমার জন্য মহা উপকার হবে ভাই ,,দয়া করে আমাকে বলে দেন কিভাবে PDF বই বানাবো ................
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 15, 2013 07:03 AM
Flag(0)

Dopdf সফটওয়্যারটি ডাউনলোড করুন। এরপর মাইক্রোসফট ওয়ার্ডে আপনার ডকুমেন্ট লিখুন।তারপর ctrl+p চাপুন। একটা ডায়লগ বক্স আসবে,সেখানে ‘Name’ অপশনে Dopdf সিলেক্ট করে ok চাপুন। আপনার ডকুমেন্টটি পিডিএফ হয়ে যাবে। wink

ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

CSE (Computer science engineering এর বই চাই versity এর বই B.SC

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 24, 2013 11:38 AM 0 Answers
Subscribe

B.SC লেবেলের versity এর বই চাই । CSE
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Devsteam এর ‘ফ্রিল্যান্স ক্যারিয়ার’ বইটির pdf ডাউনলোড লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2012 01:56 PM 3 Answers
Subscribe

"Freelance Career" নামে যে বইটি DevsTeam Institute প্রকাশ করেছে
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 10, 2013 09:20 AM
Flag(0)

নিচের লিঙ্কে আপনার নাম, ইমেইল এবং মোবাইল নম্বর দিয়ে ডাউনলোড করে নিন

https://www.facebook.com/DevsTeamInstitute/app_378280492248603

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 09, 2012 02:14 AM
Flag(0)

http://www.facebook.com/DevsTeamInstitute পেজে ইবুক ডাউনলোড নিবন্ধন লিংক দেওয়া হয়েছে। বইটি আপলোড হলেই নিবন্ধনকারীদের মেইলে বইটি ডাউনলোডের লিংক দেওয়া হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:44 PM
Flag(0)

http://devsteam.com/ a paben

Sign in to Reply
Replying as Submit