কি ঔষধ ব্যবহার করব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 12, 2014 01:32 AM 0 Answers
Subscribe

অন্ডকোষের নিচের অংশে চুলকানি ৷ পানি বা পুজ নাই , ছোট্ট চাকা হয় ৷ একটু আঠা আঠা লাগে ৷ কি ঔষধ ব্যবহার করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার blogger sites এর লেখাগুলো copy করা বন্ধ করতে চাই কিন্তু কিভাবে করবো ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 01, 2014 07:28 PM 1 Answers
Subscribe

আমার blogger sites এর লেখাগুলো copy করা বন্ধ করতে চাই কিন্তু কিভাবে করবো ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2014 09:51 AM
Flag(0)

নিচের লিংকটি দেখতে পারেন। এখানে ওয়ার্ডপ্রেস এর কপি প্রোটেকশন সম্পর্কে বলা আছে।
http://answersbd.com/26263/

আপডেটঃ

কন্টেন্ট ওয়াটারমার্ক যুক্ত করতে www.no-margin-for-errors.com এর ইঙ্ক নামের একটি jQuery Plugin আছে ব্যবহার করতে পারেন।
লিঙ্কঃ 

১। প্রজেক্ট পেজঃ http://www.no-margin-for-errors.com/projects/
২। প্লাগিনঃ http://ink.nmfe.co/

Sign in to Reply
Replying as Submit

my facebook account wants verification ideantity

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 08, 2013 02:17 PM 1 Answers
Subscribe

my facebook account often wants ieadtity verification cheak.in past my three fecebook account was disabled what are not loggin,now my another fecebook id yesterday was blocked.now i have need reactive my facebook id,now what can i do,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 05, 2014 08:16 PM
Flag(0)

contact facebook specialist..

Sign in to Reply
Replying as Submit

http://ictsparkle.blogspot.com এই ব্লগে কিভাবে ictsparkle.blogspot.bd করব??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 20, 2013 07:52 PM 1 Answers
Subscribe

http://ictsparkle.blogspot.com এই ব্লগে কিভাবে ictsparkle.blogspot.bd করব??

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2013 09:37 PM
Flag(0)

আপনি আপনার সাইট থেকে .bd ডোমেইন সাইট এ পরিবর্তন করতে পারবেন না।এর জন্য আপনাকে অবশ্যই .bd ডোমেইন কিনতে হবে এবং তারপর ই আপনি আপনার ব্লগস্পট এ পরিবর্তন করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

chitaka সম্পর্কে সাহায্য চাই……

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2013 08:40 PM 1 Answers
Subscribe

আমি আমার ওয়েবসাইট এ চিটিকা এর অ্যাড দেই কিন্তু আমার অ্যাড এ কোন কিল্ক পরে না। আমার ডেইলি Impressions হচ্ছে ২৫০+। তারপর ও কোন ক্লিক পরে না। আমার সাইটটি ব্লগস্পট এ বানানো। আমি অ্যাড গুলো কথায় বসালে ভাল হবে এবং কিভাবে বসালে ভাল হবে দয়া করে কারো জানা থাকলে বলেন। আমার অনেক উপকার এ আসবে। ভাই আমি মনে করি AnswersBD আমাদের জানার অনেক ভাল একটা রাস্তা। এখান থেকে আমি অনেক ভাল দিকনির্দেশনা পেয়েছি। আশা রাখি আরও পাব। আমার ওয়েবসাইট লিঙ্কঃ OurMyAndroid
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 10:06 AM
Flag(0)

আপনি কিছুদিনের জন্য অন্য কোম্পানির বিঙ্গাপন ব্যাবহার করে দেখতে পারেন।

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit

Earn Money Via Online

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 03, 2013 03:25 PM 1 Answers
Subscribe

earn monry via clicking [লিঙ্ক মুছে দেওয়া হল-এডমিন] for details pm
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 03, 2013 09:32 PM
Flag(0)

দয়া করে পিটিসি এর মত নিম্ন মানের আয়ের রেফারাল লিঙ্ক শেয়ার করে নিজের মুল্যবান সময় নষ্ট না করে ভাল কাজ শিখুন…

আর কাজ না শিখতে পারলে অন্তত গুগলে সার্চ করা শিখুন, ইংরেজী শিখতে পারেন
পিটিসির সাথে আপনার কত দিনের পরিচয় আমার জানা নাই তবে এটা এখন ভিক্ষাকারী দের চেয়েও নিম্ন মানের কাজ…

আরো কিছু জানতে চাইলে প্রশ্ন করুন আশা করি উত্তর পাবেন
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

কিভাবে আমার ব্লগে Thumbnail view যোগ করব ?? http://ictsparkle.blogspot.com/

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 22, 2013 06:53 AM 0 Answers
Subscribe

আমার ব্লগে কোন পোষ্টে জেভাবে লিখি সেভাবেই শো করে । কিন্তু Thumbnail view থাকলে ভালো হত । কিভাবে আমি তা যুক্ত করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

online a click kora money income possible??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 16, 2013 12:20 AM 4 Answers
Subscribe

bux.to & ptcwalet.com thaka ki money earn kory jai??? karo jana thakla bolban please

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 30, 2014 10:03 AM
Flag(0)

নিজেই লিংক এ ক্লিক করে নিজেই টাকা পাওয়ার যদি কেউ ওফার দেয় সেটা আসলে ভুয়া। আপনাকে লিংক দিবে আপনি ক্লিক করবেন, আপনার একাউন্টে ডলার জমা হবে এই পর্যন্ত সব ঠিক শুধু একটিই মিথ্যা সেটা হলো যখন আপনি উইথড্র দিবেন আপনার একাউন্টে টাকা আসবে না। তবে হাঁ আপনার যদি একটা ওয়েব সাইট থাকে গুগোল এডসন্স থেকে আপনার সাইটে যদি কোন লিংক দেয় সেই লিংক এ অন্য ভিজিটর ক্লিক করে আপনি কিছু পয়সা পাবেন এভাবে যদি আপনার সাইটে ভিজিটর বাড়াইতে পারেন আস্তে আস্তে আপনার ইনকাম বাড়তে থাকবে। তখন গুলোল আপনাকে চেক পাঠাবে। ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 21, 2013 12:58 AM
Flag(0)

ক্লিক থেকে ইনকাম করার চিন্তাও করবেন না। সামান্য কিছু টাকা পাইলেও পাইতে পারেন, কিন্তু শুধুই বিথাশ্রম দিয়ে যেতে হবে। তার থেকে বরং আপনি ফ্রিল্যান্সিং শুরু করতে পারেন। এক-দুইটা কাজের উপর দক্ষতা বৃদ্ধি করে, নিজেই কাজ করুন নিজের মর্জি মত।

আর ফ্রিল্যন্সিং এর যাবতীয় গাইড-লাইন পাবেন: টেক-টিউনস এর ফ্রিল্যান্সিং বিভাগে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 11:21 AM
Flag(0)

ভাই এগুলো থেকে ভালো ইঙ্কাম করা যায় না। আর প্রতারিত হবার সম্ভাবনা বেশি। তাই কাজ শিখে ভালো কোন মার্কেটপ্লেসে ফ্রিলাঞ্চিং শুরু করুন অথবা ব্লগিং এর পথ বেছে নিন। সফল হবেন ইনশাল্লাহ। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 04:48 AM
Flag(0)

online a click kora money income possible but rate khub com tai kaj korina. orginal server holo: www.neobux.com, www.clixsence.com, others.

Sign in to Reply
Replying as Submit

yllix.com দ্বারা আমার ব্লগ থেকে প্রথম আয় ৭০ ডলার একমাসে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 06, 2013 01:14 AM 1 Answers
Subscribe

এটা একটি অ্যাড প্রভাইডার সাইট এখান থেকে আপনার সাইট এ অ্যাড লাগিয়ে আপনি টাকা আয় করতে পারেন । রেট একটু কম, তবে যদি আপনারে সাইট এ ভিজিটর বেশি থাকে তবে আপনি প্রিমিয়ার পাবলিসার (সাইট ভিজিটর বেশি হলে বা পেজ ভিউ বেশি হলে ওড়াই আপনাকে প্রিমিয়ার ইউজার করে নেবে) হয়ে ভালোই ইনকাম(২০% বেশি)
করতে পারেন ।
yllix.com
অ্যাড ট্যাগ 
BANNER Ad Tag
POPUP Ad Tag
LAYER Ad Tag
PREPOP Ad Tag
FULLPAGE Ad Tag
এটা পেজ ভিউতে পে করে এবং ক্লিকে
এ্যাডাল্ট সাইট সাপোর্ট করে
সপ্তাহ শেষে ১ ডলার হলেই আপনি
Paypal
Bank wire
Payza
দিলে টাকা পাবেন

অ্যাকাউন্ট কিভাবে খুলবেন,আমার Payment Proof দেখতে আমার ব্লগ থেকে একবার ঘুরে আসুন
তারপর আপনার মোবাইল নাম্বার  দিয়ে ভেরিফাই করে নিন ।
মোবাইল ভেরিফাই ছাড়া টাকা পাওয়া যাবে না ।
My Payment One Proof

যে সাইট থেকে আমার প্রথম আয় Any problem Comment below

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2013 03:53 AM
Flag(0)

ভাই বাংলা ব্লগ থেকে কি আয় করা যাবে ?

Sign in to Reply
Replying as Submit

livestream-cricket.blogspot.com ব্লগটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 28, 2013 08:46 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 02:19 AM
Flag(0)

মোটামুটি ভাল উদ্যোগ অন্ততঃ ক্রিকেট খেলা পাগল দের জন্য ।

Sign in to Reply
Replying as Submit