কিভাবে বাংলা ওয়েবসাইটে গুগল অ্যাড বসাব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 02, 2015 09:35 AM 1 Answers
Subscribe

আমার একটি বাংলা ওয়েবসাইট আছে সেখানে গুগল অ্যাড বসাব প্লিজ বলুন 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 12, 2015 03:50 PM
Flag(0)

অনেকেই বাংলা সাইট অ্যাড বসায় তবে সেইটা অন্য ইংরেজি সাইট থেকে আপ্রুভ করানো । আপনার যদি আদসেন্স একাউন্ট থেকে থাকে তা হলে আপনি আপনার সাইটে অ্যাড বসাতে পারবেন । তবে গুগল অ্যাডসেন্স বাংলা সাপোর্ট করে না ।

Sign in to Reply
Replying as Submit

ব্লগার ব্লগ এর ব্যাকআপ ফাইল কিভাবে ওয়ার্ডপ্রেসসে ইনপুট করবো ???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 02, 2014 05:42 PM 0 Answers
Subscribe

আমার কাছে আমার ব্লগার ব্লগ এর একটা ব্যাকআপ ফাইল আছে আমি সেটা রিষ্টর করতে চাই কিন্তু ওয়ার্ডপ্রেসে , তা কিভাবে করতে পারি । xml ফাইল এর সাইজ ৬৭ মেগাবাইট । বর্তমানে ব্লগারে আমার সাইট নাই তাই সেখান থেকেও ইনপোস্ট করতে পারবো না । https://blogger2wordpress.appspot.com/ এই সাইট দিয়েও কনভার্ট করতে পারছিনা /
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ফ্রি ওয়েবসাইট তৈরি জন্য blogger এবং wordpress সাইট বাদে অন্য কোন সাইট আছে কি ?? থাকলে বলবেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 06, 2014 05:59 PM 1 Answers
Subscribe

ফ্রি ওয়েবসাইট তৈরি জন্য blogger এবং wordpress সাইট বাদে অন্য কোন সাইট আছে কি ?? কারো জানা থাকলে বলবেন Please..
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 03, 2014 08:53 PM
Flag(0)

wapka.mobi

weebly.com

mywebs.com

Sign in to Reply
Replying as Submit

আমার blogger sites এর background slideshow images use করতে চাই কিন্তু কিভাবে করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 22, 2014 08:17 AM 0 Answers
Subscribe

আমার blogger sites এর background slideshow images use করতে চাই কিন্তু কিভাবে করবো ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

অজু ছাড়া কুরআন স্পর্শ করা যাবে কী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 25, 2014 09:07 PM 4 Answers
Subscribe

অজু ছাড়া কুরআন স্পর্শ করা যাবে কী ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2014 05:09 PM
Flag(0)

না এটা সমপূর্ণ রুপে হারাম এবং কবিরা গুনা ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 25, 2014 07:08 PM
Flag(0)

অজু ছাড়া কুরআন স্পর্শ করা জায়েজ সম্পর্কে একটি অসার আর্টিকেলের সিটিস্ক্যান

see more —> http://www.namaj.info/hadis/oju-sara-quran-touch
 অজু ছাড়া কুরআন পড়া যাবে না ! সূরা ওয়াক্বিয়ার ৭৯ নং আয়াতে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 27, 2014 05:07 PM
Flag(0)

এই লেখাটি পড়ুন- http://jamiatulasad.com/?p=2376

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2014 05:59 AM
Flag(0)

শরীর পবিএ থাকলে অযূ ছাড়াও কোরআন স্পর্শ করা যয়।

Sign in to Reply
Replying as Submit

আমার ব্লগ মোট কতজন ভিজিট করেছে আমি কিভাবে দেখব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 02, 2013 04:15 PM 1 Answers
Subscribe

আমার ব্লগ মোট কতজন ভিজিট করেছে আমি কিভাবে দেখব? এরকম কোনো গাজেট কি আছে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 26, 2014 07:42 PM
Flag(0)

একদম সহজ একটি প্রশ্ন আপনি ব্লগার হন আর ওয়ার্ডপ্রেস‍ার হন দুইটিতেই কাজ করবে। গুগলে Super counters লিখে সার্চ দিন। এবার লিংক গুলোথেকে আপনার প্রয়োজন মাফিক দেখে দিন আপনি কিধরনের ট্যাফিক উইজেট/গ্যাজেট ব্যবহার করতে চান। যেমন আমি আমার সাইটে ফ্লাগ কাউন্টার এড করেছি এখান থেকে দেখে আসতে পারেন www.techbetimes.com (সাইটে ঢুকে একদম নিচে চলে যান)।

এছাড়াও আপনি গুলল এনালাইটিক্স ব্যবহার করতে পারেন। তবে এটি একটু বিধঘুটে প্রক্রিয়া যা হয়তা নতুন রা পারবে না। তবে কোন বড় ভাইয়ের সাহায্য নিন। কারন গুগল একালাইটিক্স সত্যিই অসাধারণ! আমার আরেকটি সাইট www.techtonesbd.com এ আমি গুগল এনালাইটিক্স ব্যবহার করছি। আশা করছি সকলেই উপকৃত হয়েছেন। ধন্যবাদ সকলকে।

Sign in to Reply
Replying as Submit

keyword research করলাম টিক আছে কিন্তু keyword কীভাবে submit করব

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 23, 2013 07:01 AM 0 Answers
Subscribe

keyword research করলাম টিক আছে কিন্তু keyword কীভাবে submit করব
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কম্পিউটারে সরা দিন বশে ও কোন কিছুই আয় করতে পারছি না ভাই আমার বড় কষ্ট এর উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 19, 2013 12:16 PM 1 Answers
Subscribe

কম্পিউটারে সরা দিন বশে ও কোন কিছুই আয় করতে পারছি না ভাই আমার বড় কষ্ট এর উপায় কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:55 AM
Flag(0)

আয় করার চেষ্টা করেন……

Sign in to Reply
Replying as Submit