আমার blogger sites এর background slideshow images use করতে চাই কিন্তু কিভাবে করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 22, 2014 08:17 AM 0 Answers
Subscribe

আমার blogger sites এর background slideshow images use করতে চাই কিন্তু কিভাবে করবো ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমার blogger sites এর লেখাগুলো copy করা বন্ধ করতে চাই কিন্তু কিভাবে করবো ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 01, 2014 07:28 PM 1 Answers
Subscribe

আমার blogger sites এর লেখাগুলো copy করা বন্ধ করতে চাই কিন্তু কিভাবে করবো ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2014 09:51 AM
Flag(0)

নিচের লিংকটি দেখতে পারেন। এখানে ওয়ার্ডপ্রেস এর কপি প্রোটেকশন সম্পর্কে বলা আছে।
http://answersbd.com/26263/

আপডেটঃ

কন্টেন্ট ওয়াটারমার্ক যুক্ত করতে www.no-margin-for-errors.com এর ইঙ্ক নামের একটি jQuery Plugin আছে ব্যবহার করতে পারেন।
লিঙ্কঃ 

১। প্রজেক্ট পেজঃ http://www.no-margin-for-errors.com/projects/
২। প্লাগিনঃ http://ink.nmfe.co/

Sign in to Reply
Replying as Submit

chitaka সম্পর্কে সাহায্য চাই……

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2013 08:40 PM 1 Answers
Subscribe

আমি আমার ওয়েবসাইট এ চিটিকা এর অ্যাড দেই কিন্তু আমার অ্যাড এ কোন কিল্ক পরে না। আমার ডেইলি Impressions হচ্ছে ২৫০+। তারপর ও কোন ক্লিক পরে না। আমার সাইটটি ব্লগস্পট এ বানানো। আমি অ্যাড গুলো কথায় বসালে ভাল হবে এবং কিভাবে বসালে ভাল হবে দয়া করে কারো জানা থাকলে বলেন। আমার অনেক উপকার এ আসবে। ভাই আমি মনে করি AnswersBD আমাদের জানার অনেক ভাল একটা রাস্তা। এখান থেকে আমি অনেক ভাল দিকনির্দেশনা পেয়েছি। আশা রাখি আরও পাব। আমার ওয়েবসাইট লিঙ্কঃ OurMyAndroid
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 10:06 AM
Flag(0)

আপনি কিছুদিনের জন্য অন্য কোম্পানির বিঙ্গাপন ব্যাবহার করে দেখতে পারেন।

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit

Tech Tunes আর PChelplinebd ‘র মধ্যে কোনটি বেশি জনপ্রিয় ??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 27, 2013 06:29 AM 2 Answers
Subscribe

Tech Tunes আর PChelplinebd 'র মধ্যে কোনটি বেশি জনপ্রিয় ??
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 27, 2013 10:29 AM
Flag(0)

বাংলদেশ থেকে যে সাইট গুলো সবচেয়ে বেশি ব্যবহৃত হয় তার ধারাবাহিক লিস্ট পবেন এই লিঙ্কে
http://www.alexa.com/topsites/countries/BD

এই লিস্ট অনুযায়ী techtunes.com.bd এর অবস্থান 12 (২৭-৭-২০১৩)
এবং pchelplinebd.com এর অবস্থান 137 (২৭-৭-২০১৩)

কাজেই techtunes.com.bd যে বেশি মানুষ ভিসিট করে তাতে সন্দেহ থাকার কথা নাই… আশা করি আপনার উত্তরটিও পেয়েছেন

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 27, 2013 08:34 AM
Flag(0)

মনে হয় টেকটিউন্স।

Sign in to Reply
Replying as Submit

ব্লগের পোস্টে বেশি লাইক পেতে কি ধরণের পোষ্ট লিখতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 26, 2013 06:56 AM 1 Answers
Subscribe

আমার ব্লগ ঃ http://ictsparkle.blogspot.com/ যদি ব্লগের পোস্টে আমি ভিসিটর দের থেকে বেশি লাইক পেতে চাই তাহলে কি নিয়ে পোষ্ট করব???
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 26, 2013 11:14 AM
Flag(0)

টিউটোরিয়াল টাইপের পোষ্ট লিখুন যেগুলো মানুষ বেশী খুজে
তাহলে আশা করি নিজের কিছু শেখা হয় অন্যকেও সাহায্য করা যায় আর এগুলো বেশিরভাগই পছন্দ করে

Sign in to Reply
Replying as Submit

Adsense niye amar proshno

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 07, 2013 11:07 PM 1 Answers
Subscribe

ami kno Adsense pachchi na. jotobar apply korlam ekta na ekta somoshsha dekhaise. than ami shob shomosshar shomadhan korlam. ekhon dekhaitese j amar site ta naki adsense policy r shathe mananshoi na. ekhon ami ki korte pari? amar site e per day 500+ visitor ache. pls help me. amar site link http://barno24.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 08, 2013 06:48 AM
Flag(0)

অ্যাডসেন্স এর বিকল্প যে অ্যাড নেটওয়ার্ক গুলো আছে। যেমন – Bidvertiser, Tagiffy, Adclick Media, Clicksor এগুলো ব্যবহার করতে পারেন। আর যদি সিপিএম টাইপের অ্যাড ব্যবহার করতে চান তাহলে CPMLeader এর মতো অন্যান্য অ্যাড ব্যবহার করুন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit

একটা Free blog site এর লিংক চাই Mediafire এ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 10, 2013 03:35 PM 3 Answers
Subscribe

আমার মনে হয় WordPress এর free blog site আছে কিনা আমি যানি না। আর আমার একটা Free blog site দরকার।mediafire link,,,,
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2013 12:00 AM
Flag(0)

ব্লগ সাইটের mediafire লিংক কেন দরকার বুঝলাম না । অনেক গুলো সাইট আছে যাতে আপনি ফ্রি ব্লগ বা ওয়েবপেজ তৈরি করতে পারবেন । গুগলের ব্লগার অন্যতম এছাড়াও ওয়ার্ডপ্রেস, উইব্লি, পেজ ফোর সহ আরো কিছু সাইটের ঠিকানা পেয়ে যাবেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 17, 2013 10:07 AM
Flag(0)

www.blogger.com

www.wordpress.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 12:13 PM
Flag(0)

ব্লগার ডট কম এ যান। সেখানে ফ্রীতে ব্লগ সাইট খুলতে পারবেন।ফ্রী ব্লগ সাইটের মধ্যেই ব্লগারই সেরা। smiley

Sign in to Reply
Replying as Submit

How can I determine a blog, directory, forum and any other type of website?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 08, 2013 04:24 AM 0 Answers
Subscribe

I want to know about various types of web sites. By opening a link of a website how can I understand which type of site this is?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ব্লগে পোষ্ট ও ভিজিটর বাড়াতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 31, 2013 02:35 AM 1 Answers
Subscribe

আমার সাইটের ভিজিটর বাড়াতে চাই     www.eratunes.com

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 03:45 AM
Flag(0)

প্রচারেই প্রসার………………………..

Sign in to Reply
Replying as Submit