আমি কী?আমার Blackbery Mobile দিয়ে Internet চালাতে পারব।পারলেও কী ভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 02:15 AM 3 Answers
Subscribe

Plz Answer My Quastion.
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 01:44 AM
Flag(0)

এয়ারটেল সিম ব্যবহার করেন, ওদের একটা প্যাকেজ আছে শুধুমাত্র Blackberry এর জন্য !

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:05 PM
Flag(0)

সেটে আগে নেট ইউস না করলে সেট কনফিগার করতে হবে। সেট কনফিগার করতে চাইলে কাস্টমার কেয়ারে ফোন করতে পারেন অথবা নিজে সেট নিয়ে যেতে পারেন। পরে সিম অনুযায়ী প্যাকজ ঠিক করে নেট ইউস করতে পারবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 06:02 AM
Flag(0)

ভাই,

এই লিঙ্কটা দেখেন ।

http://docs.blackberry.com/en/smartphone_users/deliverables/18596/Set_up_modem_connections_6.0_1185801_11.jsp

Sign in to Reply
Replying as Submit