পেইজা থেকে বিকাশ কিভাবে করব???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 13, 2015 03:12 AM 0 Answers
Subscribe

আমি পেইজা থেকে বিকাশে টাকা তুলতে চাই কারন আমার বিকাশ থেকে টাকা তলা সহজ মনে হয়...।।দয়া করে আমাকে একটু তারাতারি জানাবেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

bkash কিভাবে কাজ করে ?? বুঝি না। তাই জানতে চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 28, 2013 12:46 PM 0 Answers
Subscribe

bkash কিভাবে কাজ করে ?? বুঝি না। তাই জানতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বিকাশ এর পিন নাম্বার পরিবর্তন কিভাবে করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 25, 2012 02:25 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 09:10 AM
Flag(0)

আপনার বিকাশ একটিভেট মোবাইল থেকে ডায়াল করুন *247#
১। এরপর ৫ চেপে “My bKash” নির্বাচন করুন
২। এরপর ৩ চেপে “Change Mobile Menu PIN” নির্বাচন করুন

৩। আপনার পুরাতন পিনটি প্রবেশ করান
৪। এবং নতুন একটি পিন নম্বর দিন এবং পুনরায় নিশ্চিত হবার জন্যে পিন টি আবার দিন
৫। কাজটি সফল ভাবে করতে পারলে আপনার মোবাইলে একটি মেসেজ পাবেন

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 02:43 AM
Flag(0)

১। *247#

২। 5

৩। 3

৪। আগের পিন টা দিন

৫। নতুন পিন দিন

৬। নতুন পিন আবার দিন

Sign in to Reply
Replying as Submit

বিকাশ এর টাকা এটিএম থেকে কিভাবে তুলব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 25, 2012 02:23 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 08:53 AM
Flag(0)

ধন্যবাদ দারুন একটি প্রশ্ন করার জন্যে

বিকাশ এর এটিএম থেকে টাকা তুলতে আপনাকে একটি নতুন পিন দিয়ে এটিএম সার্ভিস বুথ একটিভেট করতে হবে

এর জন্যে আপনার বিকাশ একটিভেট  মোবাইল থেকে  *247# ডায়াল করুন

এরপর My bKash > Activate ATM

এখানে আপনাকে একটি ৫ ডিজিটের পিন দিতে হবে যা আপনার মোবাইল বিকাশ একাউন্টের থেকে আলাদা দিতে পারেন

এবং পুনরায় পিন দিয়ে নিশ্চিত হবার জন্যে

কাজটি সফল হলে আপনার মোবাইলে একটি মেসেজ পাবেন

তার মানে আপনার বিকাশ একাউন্টটি এখন  বিকাশ এটিএম  বুথ থেকে টাকা তোলার জন্যে প্রস্তুত


 

এরপর যেকোন বিকাশ এটিএম বুথ এ প্রবেশ করে 

১। মনিটরের বাম কোনায়  bKash Cash Out বাটন চাপ দিন

২। আপনার ভাষা নির্বাচন করতে হবে

৩। এরপর আপনার বিকাশ একাউন্ট নাম্বারটি প্রবেশ করান

৪। এরপর কত টাকা তুলতে চান তা প্রবেশ করার (কমপক্ষে 2,000 এবং সর্বোচ্ছ 20,000)

৫। এ পর্যায়ে আপনার পিন নম্বরটি প্রবেশ করার যা এটিএম সার্ভিস একটিভ করার সময় সেট করেছেন

৬। আপনাকে নিশ্চিত হবার জন্যে বাটন চাপতে হবে

এবং সবকিছু ঠিক থাকলে আপনার টাকা বুঝে পাবেন সাথে সাথে…

 

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 03:00 AM
Flag(0)

১। *247#

২। 4

৩। from atm

৪। pin

৫। তারপর বিকাশ এনাবল এটিএওম বুথে ১ ঘন্টার মধ্যে যান

Sign in to Reply
Replying as Submit

বিকাশ এটিএম বুথ লোকেশন লিস্ট কোথায় পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 24, 2012 09:28 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 09:39 AM
Flag(0)

প্রথমে নিচের লিঙ্কে যানঃ

http://www.bkash.com/support/locator/agent-locator

ATM Cash Out লিঙ্কটিতে ক্লিক করুন
Select District: ড্রপডাউন থেকে আপনার জেলা নির্বাচন করুন
এবং Select Thana/Area: থেকে আপনার থানা বা এলাকা নির্বাচন করুন
অথবা Type Location: এ আপনার এলাকার নাম লিখে সার্চ করতে পারেন

bkash atm locations

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

বিকাশ থেকে মোবাইল রিচার্জ করব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 27, 2012 04:37 AM 6 Answers
Subscribe

কোন কোন মোবাইলে রিচার্জ করা যায়

bkash mobile recharge

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 11, 2014 09:58 PM
Flag(0)

আপনার বিকাশ নাম্বার *২৪৭# ডায়াল করুন

Buy Airtime যান

অপারেটর সিলেক্ট করুন

মোবাইল নাম্বার দিন

পিন দিন

লোড চলে যাবে। তবে অনেক সময় বিকাশ থেকে লোড নিতে গেলে খুব দেড়ি করে। এমনকি মাঝে মাঝে রাত ১২ টার পর লোড আসে ।

বর্তমানে বিকাশ থেকে Robi, banglalink, Airtel এই ৩ অপারেটরে লোড দেয়া যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:44 AM
Flag(0)

বিকাস থেকে সরাসরি মোবাইলে রিচার্জ করা যায় না। আপনি আপনার বিকাস একাউন্ট থেকে টাকা পাঠিয়ে আমাদের মাধ্যমে টাকা রিচার্জ করতে পারেন। আমরা দিচ্ছি ২৪ ঘন্টা মোবাইল বা ওয়াইম্যাক্স একাউন্টে রিচার্জের সুবিধা। আপনি আমাদের সার্ভিস ট্রাই করে দেখতে পারেন।

আমাদের ফেসবুক পেজের লিঙ্কঃ http://www.facebook.com/InstantRecharge

আলোচনা করতে চাইলে আমদের ফেসবুক গ্রুপের আলোচনা করতে পারেন।

আমাদের ফেসবুক গ্রুপের লিঙ্কঃ http://www.facebook.com/groups/instantrecharge/

স্কাইপি আইডিঃ instantrecharge

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 06, 2013 10:17 AM
Flag(0)

বিকাশ থেকে মোবাইল রিচাজ করা যায় না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2013 03:40 PM
Flag(0)

সরাসরি বিকাশ থেকে মোবাইল রিচার্জ সুবিধা নেই। প্রিপেইডকার্ডবিডি.কম থেকে বিকাশ এর মাধ্যমে রিচার্জ সুবিধা নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 04, 2012 11:42 AM
Flag(0)

আমার সার্ভিস টা দেখতে পারেন , আমি মনে করি খুব সহজ , আমরা এই পেজের এপ্স এর মাধ্যমে রিচার্জ দিয়ে থাকি । http://www.facebook.com/ERechargeBd আপনি ইচ্ছা করলে অফিসিয়াল গ্রুপ ভিসিট করে আসতে পারেন । আমাদের গ্রুপের লিঙ্ক । http://www.facebook.com/groups/deshidesk আমাদের সার্ভিস প্রতিদিন ২২ ঘন্টা দেওয়া হয়ে থাকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 27, 2012 08:05 AM
Flag(0)

আমি যতদুর জানি বিকাশ থেকে মোবাইল রিচার্জ করা যায় না। ডাচ বাংলার মোবাইল ব্যাংকিং থেকে যায় ।

Sign in to Reply
Replying as Submit