বিকাশ এর পিন নাম্বার পরিবর্তন কিভাবে করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 25, 2012 02:25 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 09:10 AM
Flag(0)

আপনার বিকাশ একটিভেট মোবাইল থেকে ডায়াল করুন *247#
১। এরপর ৫ চেপে “My bKash” নির্বাচন করুন
২। এরপর ৩ চেপে “Change Mobile Menu PIN” নির্বাচন করুন

৩। আপনার পুরাতন পিনটি প্রবেশ করান
৪। এবং নতুন একটি পিন নম্বর দিন এবং পুনরায় নিশ্চিত হবার জন্যে পিন টি আবার দিন
৫। কাজটি সফল ভাবে করতে পারলে আপনার মোবাইলে একটি মেসেজ পাবেন

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 02:43 AM
Flag(0)

১। *247#

২। 5

৩। 3

৪। আগের পিন টা দিন

৫। নতুন পিন দিন

৬। নতুন পিন আবার দিন

Sign in to Reply
Replying as Submit