বিকাশ এর টাকা এটিএম থেকে কিভাবে তুলব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 25, 2012 02:23 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 08:53 AM
Flag(0)

ধন্যবাদ দারুন একটি প্রশ্ন করার জন্যে

বিকাশ এর এটিএম থেকে টাকা তুলতে আপনাকে একটি নতুন পিন দিয়ে এটিএম সার্ভিস বুথ একটিভেট করতে হবে

এর জন্যে আপনার বিকাশ একটিভেট  মোবাইল থেকে  *247# ডায়াল করুন

এরপর My bKash > Activate ATM

এখানে আপনাকে একটি ৫ ডিজিটের পিন দিতে হবে যা আপনার মোবাইল বিকাশ একাউন্টের থেকে আলাদা দিতে পারেন

এবং পুনরায় পিন দিয়ে নিশ্চিত হবার জন্যে

কাজটি সফল হলে আপনার মোবাইলে একটি মেসেজ পাবেন

তার মানে আপনার বিকাশ একাউন্টটি এখন  বিকাশ এটিএম  বুথ থেকে টাকা তোলার জন্যে প্রস্তুত


 

এরপর যেকোন বিকাশ এটিএম বুথ এ প্রবেশ করে 

১। মনিটরের বাম কোনায়  bKash Cash Out বাটন চাপ দিন

২। আপনার ভাষা নির্বাচন করতে হবে

৩। এরপর আপনার বিকাশ একাউন্ট নাম্বারটি প্রবেশ করান

৪। এরপর কত টাকা তুলতে চান তা প্রবেশ করার (কমপক্ষে 2,000 এবং সর্বোচ্ছ 20,000)

৫। এ পর্যায়ে আপনার পিন নম্বরটি প্রবেশ করার যা এটিএম সার্ভিস একটিভ করার সময় সেট করেছেন

৬। আপনাকে নিশ্চিত হবার জন্যে বাটন চাপতে হবে

এবং সবকিছু ঠিক থাকলে আপনার টাকা বুঝে পাবেন সাথে সাথে…

 

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 25, 2012 03:00 AM
Flag(0)

১। *247#

২। 4

৩। from atm

৪। pin

৫। তারপর বিকাশ এনাবল এটিএওম বুথে ১ ঘন্টার মধ্যে যান

Sign in to Reply
Replying as Submit

বিকাশ এটিএম বুথ লোকেশন লিস্ট কোথায় পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 24, 2012 09:28 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 09:39 AM
Flag(0)

প্রথমে নিচের লিঙ্কে যানঃ

http://www.bkash.com/support/locator/agent-locator

ATM Cash Out লিঙ্কটিতে ক্লিক করুন
Select District: ড্রপডাউন থেকে আপনার জেলা নির্বাচন করুন
এবং Select Thana/Area: থেকে আপনার থানা বা এলাকা নির্বাচন করুন
অথবা Type Location: এ আপনার এলাকার নাম লিখে সার্চ করতে পারেন

bkash atm locations

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit