বিকাশ এজেন্ট লোকেশন খুজে পাব কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 24, 2012 04:12 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 09:19 AM
Flag(0)

প্রথমে নিচের লিঙ্কে যান

http://www.bkash.com/support/locator/agent-locator

 

Select District: ড্রপডাউন থেকে আপনার জেলা নির্বাচন করুন

এবং Select Thana/Area: থেকে আপনার থানা বা এলাকা নির্বাচন করুন

অথবা Type Location: এ আপনার এলাকার না লিখে সার্চ করতে পারেন

bkash agent location

 

আশা করি আপনার এলাকার কোন পরিচিত এজেন্ট এর ঠিকানা পেয়ে যাবেন

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit