sir, আমার বয়স ২৫ বছর। উচ্চতা ৫’.৬”। আমার লিঙ্গ ৫ইঞ্চি লম্বা ও ৪ ইঞ্চি মোটা। এটা কি পারফেক্ট??

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 22, 2015 12:44 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 02, 2015 01:08 PM
Flag(0)

এ পর্যন্ত যত ফোন কল পেয়েছি তার মধ্যে প্রায় হাজার খানেক হবে যেখানে পেশেন্টরা একটা অভিযোগই আমায় করেছেন যে তাদের পেনিস নিয়া তারা দুশ্চিন্তাগ্রস্থ। আপনার মনে এপর্যন্ত যত প্রকার বদ্ধমূল ধারণা তৈরী হয়েছে সবগুলিকেই মন থেকে মুছে ফেলুন এবং নিচের বিষয় গুলি মনোযোগ দিয়া স্মরণ রাখার চেষ্টা করুন।



পুরুষাঙ্গ বিষয়ক তথ্যাদি :-

  • উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। অনেকের মতে পেনিসের গড় দৈর্ঘ্য ৫.১-৫.৯ ইঞ্চি। 
  • তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন 4 (চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে তৃপ্তি দিতে আপনার কোনো সমস্যা হবে না। অনেকে আবার এও বলে থাকেন স্ত্রীকে অরগাজম দিতে মাত্র ৩ ইঞ্চি লম্বা পেনিস হলেই যথেষ্ট।
  • বড় পেনিস মানেই বেশি মজা, কথাটা ঠিক নয় । আপনার ডিউরেশন কত সেটাই আসল । স্বাভাবিক টাইম ৭-১০ মিনিট।
  • পেনিস কখনই একেবারে সোজা হয়না । একটু বাকা থাকেই ।
  • পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটা কোন সমস্যা নয় । অপপ্রচারের ফলে সবারই এটা একটা ভুল ধারনা হয়ে গেছে ।
  • কোন যাদুকরী তেল বা মালিশ পেনিস বড় করতে সক্ষম নয় । এগুলা ভুয়া । তবে সতেজ রাখার বা করার জন্য মালিশ বা ম্যাসেজ ব্যবহার করতে পারেন আমরা যেমন শরীরের ত্বক সতেজ রাখার জন্য সরিষার তেল বা অনান্য প্রসাধনী ব্যবহার করে থাকি। 
  • বেশি বড় পেনিস হলে মেয়েরা মজা পাওয়ার বদলে ব্যাথা পায় । এমনকি সেটা যৌন আতঙ্কেও রুপ নিতে পারে।
  • ক্ষুদ্র পেনিস বলতে ২.৭৬ ইঞ্চির চেয়ে ছোট পেনিস বুঝায় । সেক্ষেত্রে ডাক্তার দেখাতে হবে।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 29, 2015 11:20 PM
Flag(0)
লিঙ্গ ছোট এবং বড় সমস্যা নিয়ে পুরুষের ভুল ধারণা এবং বাস্তবতা! পর্ব ১ম
 
যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!” কিন্তু কেন? বড় লিঙ্গের সুবিধাটা কি একটু বলবেন আমাকে?
 
আমাদের দেশের মানুষ ভ্রান্থ ধারণা নিয়ে বসে আছে! উত্তেজিত অবস্থায় লিঙ্গের দৈর্ঘ্য গড়ে প্রায় ৫ থেকে ৬ ইঞ্চি পরিমান হয়। তবে ব্যাক্তিবিশেষের উপর নির্ভর করে এই মান ৪ ইঞ্চি থেকে ৭.৫ ইঞ্চি পর্যন্ত হতে পারে। সব থেকে দীর্ঘতম লিঙ্গের দৈর্ঘ্য ছিল প্রায় ১৩.৫ ইঞ্চি!
তবে এখানে উল্লেখ্য যে অনুত্তেজিত অবস্থায় লিঙ্গের দৈর্ঘ্যের উপর উত্তেজিত দৈর্ঘ্য কখওনোই নির্ভর করেনা।
 
এখন আপনি প্রশ্ন করতে পারেন ” ভিডিওতে যে অনেক বড় লিঙ্গ দেখি? হ্যাঁ আপনি ঠিক বলেছেন পর্ণ ভিডিওতে যে লিঙ্গ দেখেন তা বিশেষ উপায়ে বড় করা হয়। দেখেন যারা পর্ণ ভিডিও তৈরি করে তাদের সব কিছু সাজানু থাকে পরিকল্পিত ভাবে তৈরি করা হয়। তাই একজন পর্ণ স্টার যা করবে তা কি আপনার করতে হবে?
 
 
 
একজন নারিকে যৌন সুখ দিতে একজন পুরুষের লিঙ্গ স্বাভাবিক ভাবে ৪” ইঞ্চিই যথেষ্ট। যৌন তৃপ্তির জন্য আকার মুল বিষয় নয়। প্রধান বিবেচ্য বিষয় হচ্ছে মিলনে এবং সিঙারে আপনার কারুময়তা। আপনি যত বেশি সৃষ্টিশীল পদ্ধতিতে নারীকে “অন” করবেন সে তত বেশি আপনার পার্সোনলিটির প্রতি আবেগী হবে।
ডক্টর মাইকেল ও’লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল। ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন, “বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লিঙ্গের আকার বড় করা যায় – তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম। কিন্তু আমি এটা জানিনা – এমনকি এখনো এ রকম কোন পদ্ধতি আবিষ্কার-ই হয়নি!”।
 
তাই ভাই লম্বা লিঙ্গ নিয়ে না ভেবে যা আছে নিয়ে সুখে থাকুন। আর আপনার লিঙ্গ যদি ৪” ইঞ্ছি হয় উত্তেজিত অবস্থায় তবে আর বড় করার চিনাত করবেন না। যৌন মিলনে বড় লিঙ্গের কোন ভূমিকাই নেই। তবে এখনেই শেষ নয়। আরও বিস্তারিত আগামি পোষ্টে তুলে ধরব।
এই বিষয়ে ২য় পর্ব পড়ুন এখান থেকে
 
 
আরো পড়ুন http://aponardoctor.com/archives/1972#ixzz3kJf5pbRH
Sign in to Reply
Replying as Submit