bikroy.com থেকে কিভাবে পন্য কেনা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 02, 2012 11:35 PM 2 Answers
Subscribe

আমার কিছু জিনিস পছন্দ হয়েছে যা কিনতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 31, 2013 12:40 PM
Flag(0)

bikroy.com bd


 

bikroy.com একটি ক্লাসিফাইড বা শ্রেনীগত বিজ্ঞাপন দেওয়ার ওয়েব সাইট বা পোর্টালও বলা যায়
 

এখানে ক্রয় বা বিক্রয় এর সাথে bikroy.com এর কর্তৃপক্ষ সরাসরি জড়িত নয় বা থাকে না …

আপনি যে পন্য কিনতে চান সেটি প্রথমেই আপনাকে খুজে বের করতে হয় বা হবে এবং এই পন্যের ভাল মন্দ জানতে বিজ্ঞাপন দাতার সাথে প্রয়োজনে যোগাযোগ করতে হবে

বিজ্ঞাপন দাতার সাথে যোগাযোগের মাধ্যম গুলো ইমেইল এবং ফোন নাম্বার ব্যবহার করতে পারেন

bikroy.com এর প্রতিটি পন্যে ডান পার্শে ইমেইল করার অপশন এবং ফোন নাম্বার দেখার বাটন পাবেন

এবং সবশেষে বিজ্ঞাপন দাতার সাথে আলাপ-আলোচনার পর যদি সব কিছু ঠিক থাকে তাহলে আপনি সরাসরি বা অন্য কোন মাধ্যমে আপনাদের পন্য এবং টাকা পরিশোধ করে দিতে পারেন

 

bikroy bangladesh

 

Bikroy.com এ লেনদেন কালে কিভাবে নিরাপদ থাকবেন:

  • লেনদেন যতটা সম্ভব সহজ ও ঝামেলা মুক্ত রাখুন। নিজ এলাকায় লেনদেন করুন। সবসময় সামনা-সামনি লেনদেন করা ভালো
  • আইটেম ভালো ভাবে দেখে সম্পূর্ণ সন্তুষ্ট হয়ে তারপর টাকা-পয়সা লেনদেন করবেন

জালিয়াতি এবং স্ক্যাম কিনা কিভাবে বুঝবেন:

  • একজন সম্ভাব্য জালবাজ এমনসব টাকা-পয়সা লেনদেনের কথা বলবে যা কিনা সম্পূর্ণ অরক্ষণশীল, অবিশ্বাস্য ও অচেনা
  • একটি আইটেম এর অফার যদি অবিশ্বাস্য শোনায়, তাহলে সম্ভবত তা আসলেই বিশ্বাস্য নয়। একজন জালবাজ হয়তো একটি দামী আইটেম অবিশ্বাস্য কম দামে অফার করবে – সচেতন হউন!

তবে ক্রেতা এবং বিক্রেতার  যেকোন লেনদেন এর জন্যে ঝুকি বা ঝামেলা কিন্তু  bikroy.com এর উপর বার্তাবে না…তাই নিজ দায়িত্ব আপনারা কেনাকাটা করুন

bikroy.com এর জন্যেও শুভ কামনা!

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 12:16 AM
Flag(0)

প্রথমে যেটা কিনবেন সেটায় ক্লিক করুন । তারপর একটি পেইজে সেই পন্যটার বিস্তারিত আসবে । সেই পেজের ডান পাসে বিক্রেতার মোবাইল নম্বর, ই-মেইল ইত্যাদি দেওয়া আছে । আপনাকে সেগুলোতে যোগাযোগ করতে হবে । সেটাই বিক্রেতার মোবাইল নম্বর, ই-মেইল ।

Sign in to Reply
Replying as Submit