একটা বিক্রয় ডট কম এর মতো ওয়েবসাইট বানাতে কতো টাকা লাগতে পারে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 15, 2015 09:19 AM 0 Answers
Subscribe

আমি একটা বিক্রয় ডট কম / এখানেই ডট কম  এর মতো বাংলাদেশি ই-কমার্স সাইট বানাতে চাই তাই এর জন্য কতো টাকা খরচ এবং টা কিভাবে করব তার একটি উপায়ে  সম্পর্কে আমাকে জানান এবং আমি এই সাইট বানানোর জন্য আপনার সাহায্য চাই ধন্যযবাদ

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি বিক্রয় ডট কমের মতো একটি ওয়েব সাইট বানাতে চাই! এ ব্যাপারে কেউ কিম আমায় সাহায্য করতে পারেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2013 09:47 AM 3 Answers
Subscribe

আমার অনেক দিনের ইচ্ছা আমি বিক্রয় ডট কমের মতো একটি ওয়েব সাইট বানাব। এ ব্যাপারে কোন বড় ভাই যদি আমাকে সাহায্য করতে পারেন আমি তাড় কাছে চিরকৃতজ্ঞ থাকব। আমাকে সাহায্য করার জন্য দয়া করে আমাকে এই নাম্বারে ফোন দিনঃ ০১৭৮৫৯০২৯৭১ অথবা আমাকে ইমেইল করে জানান। আমার ইমেইলঃ cxnazmul@gmail.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:30 AM
Flag(0)

ভাই আগে সাইটটি তৈরি করে তার পরে আমরা আপনার সাথে আছি….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 26, 2014 12:31 AM
Flag(0)

আমি আপনাকে বিক্রয় ডট কমের মতো ওয়েব সাইট বানিয়ে দিতে পারবো। এবং আপনাকে যথেষ্ট সাহায্য করতে পারবো। আপনি ইচ্ছা করলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। অথবা কল করুনঃ ০১৭৮২৬০৮৬৯০ 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2014 12:46 AM
Flag(0)

গুগল এ সার্চ করে দেখতে পারেন ই-কমার্স এর ওপেন সোর্স স্ক্রিপ্ট পাইতে পারেন। আর আপনি চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার নিজের লিখা স্ক্রিপ্ট দিয়ে ওয়েব সাইটি বানিয়ে দিতে পারবো। মনে রাখবেন এই পৃথিবীতে কেউ বিনা লাভে উপকার করে না।

Sign in to Reply
Replying as Submit

bikroy.com এর মত buy-sale website বানাতে চাই wordpress themes দরকার.

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 18, 2013 04:11 AM 0 Answers
Subscribe

bikroy.com এর মত buy-sale website বানাতে চাই wordpress themes দরকার. kindly share wordpress or cms themes for make a buy-sale site
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

Bikroy.com এর মত সাইট বাংলাদেশে আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:44 PM 4 Answers
Subscribe

থাকলে লিঙ্ক দিন প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2013 07:20 AM
Flag(0)

বিক্রয় ডট কম টাও বাংলাদেশের সাইট আর এর মত অন্য সাইট কিভাবে থাকে ? তবে কাছাকাছি কন্টেন্ট এর সাইট আছে । বিক্রয় ডট কমের আগেই বাজারে এসেছে বেচাকেনার সাইট সহ

http://www.akhoni.com/dhaka

http://www.cellbazaar.com

http://www.clickbd.com/

http://www.bdstall.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:22 PM
Flag(0)

জ্বি । বিক্রয় ডট কমের মতো আরো কয়েকটি সাইট আছে ।

www.ibiggapon.com
www.cellbazaar.com
www.clickbd.com

ইদানিং আরো অনেক গুলো সাইট তৈরী হয়েছে । তবে উপরের ঐ সাইটগুলোতে বেশ ভালো ট্রাফিক ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:24 AM
Flag(0)

Cellbazar.com ও ভাল………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 01:00 AM
Flag(0)

হ্যা আছে। www.dorkar.net এরকম একটি সাইট। সম্প্রতি এটি যাত্রা শুরু করেছে।এর ১০০ এর বেশি বিভাগ রয়েছে। এছাড়াও আরও অনেক সাইট রয়েছে।

Sign in to Reply
Replying as Submit

Bikroy.com এর মত একটি ওয়েব সাইট বানাতে চাই ? কেউ সাহায্য করতে পারবেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:41 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 01, 2013 02:12 AM
Flag(0)

আপনি খুব সহজেই http://osclass.org এর ফ্রী স্ক্রীপ্ট দিয়ে বিক্রয়.কম এর মত একটা সাইট বানাতে পারেন…

এখান থেকে ডাউনলোড করে নিন

http://osclass.org/page/download

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:14 PM
Flag(0)

গুগলে Classified ads script লিখে সার্চ করুন অনেক স্ক্রিপ্ট পাবেন । আর যদি ওয়ার্ডপ্রেস দিয়ে বানাতে চান তাহলে WordPress theme for classified লিখে খুজে দেখুন অসংখ্য থিম পাবেন । তেমন কঠিন কোন কাজ না । ওয়েব ডিজাইন / ডেভলপ এর বেসিক কিছু ধারনা থাকলে নিজেই পারবেন । তবে ভালো হয় প্রফেশনাল কাউকে হায়ার করলে । ওয়ার্ডপ্রেস দিয়ে বানানো Classified সাইট দেখতে চাইলে আমার সিগনেচার ফলো করুন । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:23 AM
Flag(0)

বানিয়ে ফেলেন । ৮ থেকে ১০ হাজার টাকা লাগবে ।

Sign in to Reply
Replying as Submit