একটা বিক্রয় ডট কম এর মতো ওয়েবসাইট বানাতে কতো টাকা লাগতে পারে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 15, 2015 09:19 AM 0 Answers
Subscribe

আমি একটা বিক্রয় ডট কম / এখানেই ডট কম  এর মতো বাংলাদেশি ই-কমার্স সাইট বানাতে চাই তাই এর জন্য কতো টাকা খরচ এবং টা কিভাবে করব তার একটি উপায়ে  সম্পর্কে আমাকে জানান এবং আমি এই সাইট বানানোর জন্য আপনার সাহায্য চাই ধন্যযবাদ

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি বিক্রয় ডট কমের মতো একটি ওয়েব সাইট বানাতে চাই! এ ব্যাপারে কেউ কিম আমায় সাহায্য করতে পারেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 07, 2013 09:47 AM 3 Answers
Subscribe

আমার অনেক দিনের ইচ্ছা আমি বিক্রয় ডট কমের মতো একটি ওয়েব সাইট বানাব। এ ব্যাপারে কোন বড় ভাই যদি আমাকে সাহায্য করতে পারেন আমি তাড় কাছে চিরকৃতজ্ঞ থাকব। আমাকে সাহায্য করার জন্য দয়া করে আমাকে এই নাম্বারে ফোন দিনঃ ০১৭৮৫৯০২৯৭১ অথবা আমাকে ইমেইল করে জানান। আমার ইমেইলঃ cxnazmul@gmail.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:30 AM
Flag(0)

ভাই আগে সাইটটি তৈরি করে তার পরে আমরা আপনার সাথে আছি….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 26, 2014 12:31 AM
Flag(0)

আমি আপনাকে বিক্রয় ডট কমের মতো ওয়েব সাইট বানিয়ে দিতে পারবো। এবং আপনাকে যথেষ্ট সাহায্য করতে পারবো। আপনি ইচ্ছা করলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। অথবা কল করুনঃ ০১৭৮২৬০৮৬৯০ 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 17, 2014 12:46 AM
Flag(0)

গুগল এ সার্চ করে দেখতে পারেন ই-কমার্স এর ওপেন সোর্স স্ক্রিপ্ট পাইতে পারেন। আর আপনি চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার নিজের লিখা স্ক্রিপ্ট দিয়ে ওয়েব সাইটি বানিয়ে দিতে পারবো। মনে রাখবেন এই পৃথিবীতে কেউ বিনা লাভে উপকার করে না।

Sign in to Reply
Replying as Submit

Bikroy.com এর মত সাইট বাংলাদেশে আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:44 PM 4 Answers
Subscribe

থাকলে লিঙ্ক দিন প্লিজ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 06, 2013 07:20 AM
Flag(0)

বিক্রয় ডট কম টাও বাংলাদেশের সাইট আর এর মত অন্য সাইট কিভাবে থাকে ? তবে কাছাকাছি কন্টেন্ট এর সাইট আছে । বিক্রয় ডট কমের আগেই বাজারে এসেছে বেচাকেনার সাইট সহ

http://www.akhoni.com/dhaka

http://www.cellbazaar.com

http://www.clickbd.com/

http://www.bdstall.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:22 PM
Flag(0)

জ্বি । বিক্রয় ডট কমের মতো আরো কয়েকটি সাইট আছে ।

www.ibiggapon.com
www.cellbazaar.com
www.clickbd.com

ইদানিং আরো অনেক গুলো সাইট তৈরী হয়েছে । তবে উপরের ঐ সাইটগুলোতে বেশ ভালো ট্রাফিক ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:24 AM
Flag(0)

Cellbazar.com ও ভাল………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 01:00 AM
Flag(0)

হ্যা আছে। www.dorkar.net এরকম একটি সাইট। সম্প্রতি এটি যাত্রা শুরু করেছে।এর ১০০ এর বেশি বিভাগ রয়েছে। এছাড়াও আরও অনেক সাইট রয়েছে।

Sign in to Reply
Replying as Submit

Bikroy.com এর মত একটি ওয়েব সাইট বানাতে চাই ? কেউ সাহায্য করতে পারবেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:41 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 01, 2013 02:12 AM
Flag(0)

আপনি খুব সহজেই http://osclass.org এর ফ্রী স্ক্রীপ্ট দিয়ে বিক্রয়.কম এর মত একটা সাইট বানাতে পারেন…

এখান থেকে ডাউনলোড করে নিন

http://osclass.org/page/download

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:14 PM
Flag(0)

গুগলে Classified ads script লিখে সার্চ করুন অনেক স্ক্রিপ্ট পাবেন । আর যদি ওয়ার্ডপ্রেস দিয়ে বানাতে চান তাহলে WordPress theme for classified লিখে খুজে দেখুন অসংখ্য থিম পাবেন । তেমন কঠিন কোন কাজ না । ওয়েব ডিজাইন / ডেভলপ এর বেসিক কিছু ধারনা থাকলে নিজেই পারবেন । তবে ভালো হয় প্রফেশনাল কাউকে হায়ার করলে । ওয়ার্ডপ্রেস দিয়ে বানানো Classified সাইট দেখতে চাইলে আমার সিগনেচার ফলো করুন । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:23 AM
Flag(0)

বানিয়ে ফেলেন । ৮ থেকে ১০ হাজার টাকা লাগবে ।

Sign in to Reply
Replying as Submit

Bikroy.com এ পন্য ক্রয়-বিক্রয় করতে কোন চার্জ লাগে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:37 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:26 PM
Flag(0)

ধন্যবাদ আপনাকে । চমৎকার একটি প্রশ্ন করেছেন । শ্রেনীবদ্ধ বিজ্ঞাপন দিতে আপাতত টাকা লাগছে না । ভবিষ্যতে কি হবে তারাই ভালো বলতে পারবে । তবে ফিচার বা স্টিকি আ্যডের জন্য সব Classified সাইটেই পেমেন্ট দিতে হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 12:24 AM
Flag(0)

না কোন চার্জ লাগে না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2013 05:43 PM
Flag(0)

<<<<<<<<<<<<<<<N/A>>>>>>>>>>>>

Sign in to Reply
Replying as Submit

bikroy.com থেকে কেউ পন্য ক্রয়-বিক্রয় করেছেন ? কেমন সাড়া পেয়েছেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 10:34 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 03:30 PM
Flag(0)

মোটামুটি । কয়েকটা কল পেয়েছিলাম । তবে শেষ পর্যন্ত পন্য লোকাল কায়েন্টের কাছেই সেল হয়েছিলো । মূল কথা হলো আমাদের দেশের মানুষ এখনও ই-কমার্সে অভ্যস্ত হয়ে ওঠেনি । আশা করা যায় আস্তে আস্তে পরিস্হিতির উন্নতি হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2013 05:46 PM
Flag(0)

Valo>>>.. bikroy.com is good side 

Sign in to Reply
Replying as Submit

bikroy.com এ কিভাবে বিজ্ঞাপন দিতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 02:44 PM 1 Answers
Subscribe

এদের বিজ্ঞাপন দেবার নিয়মটা কি...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2013 11:53 AM
Flag(0)

 

Bikroy.com এ বিজ্ঞাপন দেয়া সহজ, দ্রুত এবং সম্পূর্ণ ফ্রী! শুধু উপরে ডান দিকে ফ্রী বিজ্ঞাপন দিন লেখা বাটন’টিতে ক্লিক করুন আর নির্দেশাবলী অনুসরণ করুন।

যদি আপনি কোনো অ্যাকাউন্টে লগ ইন থাকেন, তাহলে আপনার বিস্তারিত স্বয়ংক্রিয়ভাবে পূরণ হবে।

আপনার বিজ্ঞাপনটি পর্যবেক্ষণ করা হলে আমরা আপনাকে একটি ইমেইল কনফারমেশন পাঠাব, এর জন্য সাধারণত চার ঘন্টা সময় লেগে থাকে।

http://bikroy.com/bn/help

Sign in to Reply
Replying as Submit

bikroy.com থেকে কিভাবে পন্য কেনা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 02, 2012 11:35 PM 2 Answers
Subscribe

আমার কিছু জিনিস পছন্দ হয়েছে যা কিনতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 31, 2013 12:40 PM
Flag(0)

bikroy.com bd


 

bikroy.com একটি ক্লাসিফাইড বা শ্রেনীগত বিজ্ঞাপন দেওয়ার ওয়েব সাইট বা পোর্টালও বলা যায়
 

এখানে ক্রয় বা বিক্রয় এর সাথে bikroy.com এর কর্তৃপক্ষ সরাসরি জড়িত নয় বা থাকে না …

আপনি যে পন্য কিনতে চান সেটি প্রথমেই আপনাকে খুজে বের করতে হয় বা হবে এবং এই পন্যের ভাল মন্দ জানতে বিজ্ঞাপন দাতার সাথে প্রয়োজনে যোগাযোগ করতে হবে

বিজ্ঞাপন দাতার সাথে যোগাযোগের মাধ্যম গুলো ইমেইল এবং ফোন নাম্বার ব্যবহার করতে পারেন

bikroy.com এর প্রতিটি পন্যে ডান পার্শে ইমেইল করার অপশন এবং ফোন নাম্বার দেখার বাটন পাবেন

এবং সবশেষে বিজ্ঞাপন দাতার সাথে আলাপ-আলোচনার পর যদি সব কিছু ঠিক থাকে তাহলে আপনি সরাসরি বা অন্য কোন মাধ্যমে আপনাদের পন্য এবং টাকা পরিশোধ করে দিতে পারেন

 

bikroy bangladesh

 

Bikroy.com এ লেনদেন কালে কিভাবে নিরাপদ থাকবেন:

  • লেনদেন যতটা সম্ভব সহজ ও ঝামেলা মুক্ত রাখুন। নিজ এলাকায় লেনদেন করুন। সবসময় সামনা-সামনি লেনদেন করা ভালো
  • আইটেম ভালো ভাবে দেখে সম্পূর্ণ সন্তুষ্ট হয়ে তারপর টাকা-পয়সা লেনদেন করবেন

জালিয়াতি এবং স্ক্যাম কিনা কিভাবে বুঝবেন:

  • একজন সম্ভাব্য জালবাজ এমনসব টাকা-পয়সা লেনদেনের কথা বলবে যা কিনা সম্পূর্ণ অরক্ষণশীল, অবিশ্বাস্য ও অচেনা
  • একটি আইটেম এর অফার যদি অবিশ্বাস্য শোনায়, তাহলে সম্ভবত তা আসলেই বিশ্বাস্য নয়। একজন জালবাজ হয়তো একটি দামী আইটেম অবিশ্বাস্য কম দামে অফার করবে – সচেতন হউন!

তবে ক্রেতা এবং বিক্রেতার  যেকোন লেনদেন এর জন্যে ঝুকি বা ঝামেলা কিন্তু  bikroy.com এর উপর বার্তাবে না…তাই নিজ দায়িত্ব আপনারা কেনাকাটা করুন

bikroy.com এর জন্যেও শুভ কামনা!

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 03, 2012 12:16 AM
Flag(0)

প্রথমে যেটা কিনবেন সেটায় ক্লিক করুন । তারপর একটি পেইজে সেই পন্যটার বিস্তারিত আসবে । সেই পেজের ডান পাসে বিক্রেতার মোবাইল নম্বর, ই-মেইল ইত্যাদি দেওয়া আছে । আপনাকে সেগুলোতে যোগাযোগ করতে হবে । সেটাই বিক্রেতার মোবাইল নম্বর, ই-মেইল ।

Sign in to Reply
Replying as Submit