HDD না চালিয়ে যদি রেখে দেই (external)তাহলে কি এটার ক্ষতি হবে???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 07, 2013 10:19 PM 1 Answers
Subscribe

আশা করি উত্তর পাব..
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 08, 2013 10:53 AM
Flag(0)

হ্যাঁ, সম্ভাবনা আছে নষ্ট হবার বাকীটা ভাগ্যের উপর
তবে ইলেকট্রিক জিনিস গুলো বিশেষ করে যেগুলোতে নিজস্ব চুম্বকত্ব, বা কারেন্ট আছে সে গুলো ফেলে রাখলে নষ্ট হবার সম্ভাবনা আছে।
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

How to get into Old Blogger Interface even the option is not available

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 02, 2013 02:44 AM 0 Answers
Subscribe

আমি blogger এর old interface ব্যাবহার করতে চাই। আমার ব্লগ new interface এ আছে। আমি old blogger interface টা অনেক খুঁজেছি কিন্তু পাই নাই। গুগল এ ও search করছি কিন্তু কাজ হয় নাই। এখন আমি কিভাবে blogger এর old interface ফিরে ফেতে পারি। আর যদি old interface আনতে নাই পারি তাহলে new interface এ কীভাবে আমি আমার ব্লগ এ search box/facebook fans/comment box/ ইত্যাদি যোগ করতে পারব এবং কীভাবে movie/natok/softwere download link সহ সুন্দর করে post করতে পারব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

What was the year of Bangla? “International mother language”?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 27, 2013 01:30 AM 1 Answers
Subscribe

8 falgon is "International Mother Language day" Kinto bangla koto shale hoyechilo?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 04:06 AM
Flag(0)

 

বাংলাতে   ‘৮ ই ফাল্গুন ১৩৫৯ ‘  বঙ্গাব্দে ।
Sign in to Reply
Replying as Submit

which the best android phone in 7490 tk

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 24, 2013 03:32 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2013 05:25 AM
Flag(0)

এত কমদামে সিম্ফনি ছাড়া আর কোন Android Phone নেই। নিচে লিংক দেওয়া হলঃ

১।  সিম্ফনি W20 Price:5150 BDT

২।  সিম্ফনি Xplorer W5 Price:6990 BDT

৩।  সিম্ফনি Xplorer W10 Price:7490 BDT

Sign in to Reply
Replying as Submit

What is meaning of maisha

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 15, 2012 03:07 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 26, 2013 10:08 PM
Flag(0)

মায়িশা এর আরবি রূপ হচ্ছে, مَعِيْشَةٌ অর্থ, জীবিকা। কোরআন শরীফের ২০ নং সূরার ১২৪ নং আয়াতে শব্দটি এসেছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 09:47 AM
Flag(0)

আপনার নামের অর্থ জীবন ।

Sign in to Reply
Replying as Submit

what is meaning of Laisha ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 15, 2012 02:58 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 04, 2013 05:36 AM
Flag(0)

The meaning of Laisha is prosperous.
Source: http://www.babynology.com/meaning-laisha-f1.html

Sign in to Reply
Replying as Submit

which is the best subject??? a.CSE b.EEE c.TEXTILE ENG

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 08, 2012 04:49 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 10:25 PM
Flag(0)

ইইই আমার কাছে বেস্ট মনে হয়। চাকরি বাজারে এর চাহিদা শেষ হবার নয়। cool

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 08, 2012 09:08 PM
Flag(0)

আসলে সাবজেক্ট কোন বিষয় না…আপনি যেটাতে সব চেয়েভাল মাথা খাটাতে পারেন সেটাই সবচেয়ে বেস্ট হবে

Sign in to Reply
Replying as Submit

who is the best batsman in world cricket?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 08:24 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 07:15 AM
Flag(0)

কি হিসাবে উত্তর করব ভাবতে অনেক সময় গেল । যাই হোক রেকর্ডের দিক থেকে শচিন টেন্ডুলকার । নামকরাদের দিক থেকে জন ব্যাডম্যান । আর বর্ত্মান খেলোয়ার দের মধ্য আই সি সি তে খোঁজ নিন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:04 PM
Flag(0)

সাকিব………………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 06:22 AM
Flag(0)

বর্তমানে হাসিম আমলা সেরা বেটসম্যান
রেকর্ড হিসেব করলে টেন্ডুলকারের ধরে কাছে কেও নেই

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 09:51 AM
Flag(0)

আমি সঠিক জানি না তবে আমার চোখে সাকিব

Sign in to Reply
Replying as Submit