বর্তমানে কোন এন্টি ভাইরাস টি ভাল ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

12 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 11:18 PM
Flag(0)

ভাল এন্টিভাইরাসের সংগা কি ? সব কোম্পানি ইই ভাল । একটিকে ভাল বলে অন্যটাকে খারাপ বলছেন কেন ? আমার মনে হয় টাকা দিয়ে কেনা সবগুল এন্টিভাইরাসই ভাল সেটা হোক ক্যাস্পারস্কি, এভাইরা, এভাস্ট, ইসেট,ইস্ক্যান, কুইকহেল, পান্ডা, ম্যাক-কাফি বা অন্য কিছু । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2013 01:55 PM
Flag(0)

 

Kaspersky Internet Security 2013 ও Norton Internet Security দুইটি খুবই ভাল  Antivirus এর থেকে সতর্ক থাকুন, মনে রাখবেন একটা ভাল antivirus + Internet Security 
 
নিচের সবগুলোই ভাল >> 
 
Kaspersky Internet Security 2013 With licence Key ডাউনলোড করে নিন – <a href=”https://www.google.com/url?sa=t&rct=j&q=&esrc=s&source=web&cd=2&cad=rja&ved=0CDwQFjAB&url=http%3A%2F%2Fdigitalworldit.blogspot.com%2F2013%2F03%2Fkaspersky-internet-security-2013-with-3.html&ei=L7N-UaWnNYHbtAayuIHYDg&usg=AFQjCNEmqZ4TPgi8lYqXGqID7ch2SO53MQ&bvm=bv.45645796,d.ZWU”>ডাউনলোড করুন এখান থেকে </a>
 
Norton Internet Security 2013 With 3 Months  Key ডাউনলোড করে নিন : <a href=”https://www.google.com/url?sa=t&rct=j&q=&esrc=s&source=web&cd=9&cad=rja&ved=0CG8QFjAI&url=http%3A%2F%2Fdigitalworldit.blogspot.com%2F2013%2F02%2Fnorton-internet-security-2013-with-3.html&ei=twl8Ue72GciNtQb0wIHAAg&usg=AFQjCNGD_ldbBoRFS7ZPoRqsi7EQhStONA&bvm=bv.45645796,d.Yms”>ডাউনলোড করুন এখান থেকে ।</a>
 
Advanced SystemCare Ultimate 6.0.8.289 Full ভার্সন ডাউনলোড করে নিন – <a href=”https://www.google.com/url?sa=t&amp;rct=j&amp;q=&amp;esrc=s&amp;source=web&amp;cd=4&amp;cad=rja&amp;ved=0CEMQFjAD&amp;url=http%3A%2F%2Fdigitalworldit.blogspot.com%2F2013%2F04%2Fadvanced-systemcare-ultimate-608289.html&amp;ei=dPN7UZSGG9HktQblgIFA&amp;usg=AFQjCNEp7YB2Mrk5hWqjqL4CyMVwxmwGAQ&amp;bvm=bv.45645796,d.Yms”>ডাউনলোড করুন এখান থেকে </a>
 
USB Disk Security v6.2 Full ডাউনলোড করে নিন – <a href=”https://www.google.com/url?sa=t&rct=j&q=&esrc=s&source=web&cd=8&cad=rja&ved=0CF8QFjAH&url=http%3A%2F%2Fdigitalworldit.blogspot.com%2F2013%2F04%2Fusb-disk-security-6-full-free-download.html&ei=kmh9UbKVKe_H7AbP94GQAw&usg=AFQjCNFQIcdH0jTGI2v7J5NqJCgvCHMmaA”>ডাউনলোড করুন এখান থেকে </a>
 
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2013 02:15 AM
Flag(0)

ভুল ভাল Antivirus এর থেকে সতর্ক থাকুন, মনে রাখবেন একটা ভাল antivirus come Internet Security আপনার কম্পিউটার এর সর্বাধিক সুরক্ষা নিশ্চিত করতে পারে, Avast Eset AVG এই Antivirus গুলর দাম তুলনামুলক ভাবে অনেকটাই কম বলে সাধারন ভাবে আমরা এগুলোকে ব্যবহার করি। কিন্তু না, কম্পিউটার কে সুরক্ষা দিতে হলে মাথায় রাখতে হবে প্রতিদিন হাকিং আর ট্রোজান এর নতুন নতুন প্রোগ্রাম গুল কি সত্যি আমার antivirus আটকাতে সমর্থ???? আমি কিন্তু বলব না। Cnet, Toptenreviews, Av Tester এর মত সাইট গুল পরিক্ষার মাধ্যমে জানিয়ে দিয়েছে একমাত্র Norton , Bit Defender আর Kaspersky শুধুমাত্র ক্রেতাদের সুরক্ষা সবচেয়ে আগে সর্বাধিক ভাবে রক্ষা করে। Kaspersky Lab এর পরিধি সকলেরই জানা। ১১০ তলা বিশিষ্ট ল্যাবে ১৮০০ জন পৃথিবী বিখ্যাত Hacker আর Programmer শুধুমাত্র ক্রেতাদের সুরক্ষা নিশ্চিত করতে কাজ করছেন, Norton আর Symantec ল্যাব সবথেকে পুরনো আর সক্রিয়। কথায় আছে Norton জার কম্পিউটারে, ভাইরাস সেই ঘরের বাইরে। আর এটা একদম সত্যি। আর Bit Defender নিজের সেরা Service গত ৩ বছর ধরে দিয়ে চলেছে, তবে 8GB RAM না থাকলে Bit Defender ব্যবহার না করাই শ্রেয়। আর 2013 তে সর্বাধিক Virus থেকে protection দেবার তালিকায় F Secure এর নাম সবার উপরে। কিন্তু এখানে কথাও Avast, Eset, AVG, Bull Guard, Panda এর নাম নেই। নিজের সুরক্ষা নিজে সুনিশ্চিত করুন। ভুল ভাল লোকের পরামর্শ নিলে আপনিও পরে ভুগতে পারেন। So Be Careful!!!!!!! সাধারনত আমি এত বোঝাই না, কিন্তু বাকিদের দেখে মায়া হল , তাই বঝালাম।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 03:39 AM
Flag(0)

avast অনেক ভাল, আমি ক্যাস্পারস্কি ব্যাবহার করি, এটা আমার পিছি কে পুরাই স্লও করে দিছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 21, 2013 01:54 PM
Flag(0)

প্রথমে আপনি বিবেচনা করুন আপনি কি অন্যদের কথার উপর ভিত্তি করে antivirus use করবেন নাকি, top chart এর tested result দেখে use করবেন?

http://www.av-test.org/en/tests/home-user/windows-7/novdec-2012/

AV-REST.org antivirus এর ranking নিয়ে কাজ করে!

আপনি এই chart দেখে নিজেই বিবেচনা করতে পারবেন কোন antivirus কিসের জন্য সেরা (protection/repair/usability)!

Personally আমি Bitdefender use করি! যা শুধু ranking এর দিক থেকে #1 নয় বরং কাজের দিক থেকেও!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 04, 2013 11:49 AM
Flag(0)

avira antivirus

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 03, 2013 11:16 AM
Flag(0)

Avast/……………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 03, 2013 02:13 AM
Flag(0)

আমার মনে হয় মাইক্রোসফট সিকিউরিটি এসেনসিয়াল এখন ভালো এন্টিভাইরাস।

তবে নিয়মিত আপডেট রাখলে

ইসেট

অ্যাভাস্ট

এভিরা

এভিজি

ক্যাস্পারস্কাই

পান্ডা ভালো সাপোর্ট দেয়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 11:46 AM
Flag(0)

আমার মতে আভিরা এন্টিভাইরাস

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 12:50 PM
Flag(0)

বর্তমানে Quick Heal Total Security 2013 সব থেকে ভালো ।

Sign in to Reply
Replying as Submit