আমার অতিরিক্ত সপ্নদোষ হয়। আর এই কারনে গাল ভেঈে যাচ্ছে। সপ্নদোষ ও গাল ভাঈা ভাল হবার উপায় আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 07, 2015 06:29 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2015 06:17 PM
Flag(0)

অনলাইনে ট্রিটমেন্ট দেয়ার কোনো নিয়ম নেই। কেস স্টাডি করে ডাক্তার স্পেসিফিক ভাবে ট্রিটমেন্ট দিয়ে থাকেন। তাই আমরাও অনলাইনে কোন সময় কোন মেডিসিনের নাম উল্লেখ করি না বা ট্রিটমেন্ট দেই না । কারণ একজনকে দেয়া ট্রিটমেন্ট আরেকজন নেয়া শুরু করলে বিষয়টি গুরুতর আকার ধারণ করতে পারে। ভালো হয় আপনার নিকটস্থ ভালো এবং রেজিস্টার্ড কোন হোমিও ডাক্তারের পরামর্শক্রমে কিছু দিন ট্রিটমেন্ট নিন। দেখবেন প্রপার হোমিও ট্রিটমেন্ট নিলে অল্প কিছু দিনের মধ্যেই সুস্থ হয়ে উঠেছেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2015 03:57 PM
Flag(0)
  1. নিয়মিত নামাজ পড়ুন।
  2. পর্ন (চটি) দেখার অভ্যাস থাকলে বাদদিন।
  3. রাতে অতিরিক্ত খাবেন না।
  4. বেশি রাত জাগবেন না।
  5. পুষ্টিকর খাবার খাবেন।
  6. উপর হয়ে ঘুমাবেন না।
  7. ডাক্তার দেখান।
Sign in to Reply
Replying as Submit