এসোহে ডট কমের এডমিন এর নাম কি ? তার ফোন নাম্বার কি কার কাছে আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 29, 2014 10:09 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের এই সময়ে বেশ জাগজমক হয়ে পরেছে এসোহে ডট কম সোসাল মিডিয়া ওয়েবসাইট । কেও কি বলতে পারেন এসো হে ডট কমের এডমিন এর না বা ফোন নাম্বার থাকলে দিন ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 31, 2014 11:44 PM
Flag(0)

ভাই আপনি যে সাইটটির কথা বলেন, এ সাইটটি 12 জানুয়ারি 2014 তারিখে ডোমেইনটি রিজিষ্টার করা। মাত্র 15 দিনে আপনি বলছেন ”এই সময়ে বেশ জাগজমক”  কথাটি পড়ে অবাক হলাম। আরও একটি বিষয় দেখে আরও অবাক হলাম যে রিজিষ্টারে নাম ও ঠিকানা পড়ে, নামটি ছিল ”রাকিব হোসেন” ঠিকানা রাজবাড়ি। এখানে আপনার নামও রাকিব হোসেন আর আপনার ঠিকানাও রাজবাড়ি।

ভাই প্রশ্ন করে নিজের নাম আর ফোন নাম্বার চাচ্ছেন অন্য কারও কাছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 30, 2014 11:43 PM
Flag(0)

আপনি এই লিংক টা দেখেন।
http://whois.domaintools.com/eshoha.com

Sign in to Reply
Replying as Submit