Bdnews24.com এর মতো সাইট বানাতে চাই.

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2014 09:51 PM 2 Answers
Subscribe

Bdnews24.com এর মতো সাইট বানাতে চাই

 

আমার সাইট সম্পর্কে ধারনা আছেে (WordPress,Blog,Or other)

 

আমি হোস্টিং এবং ডোমেইন নিয়েছি. এখন সাইট টা কিসের মধ্যমে করলে ভালো হয়. মানে WordPress কন্টেন্ট দিয়ে করবো না অন্য কন্টেন্ট দিয়ে করবো তা বুঝতে পারছি না.

 

আর  bdnews24.com এর মত একটা থিম পেলে ও ভালো হয়.থিম টা ফ্রি এবং bdnews24.com এর মতো ৭০% - ৮০% মিললে ও হবে

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2014 09:38 PM
Flag(0)

ওয়ার্ডপ্রেস দিয়ে করলেই সবচেয়ে ভালো হয়। আর হ্যাঁ ভাই, অনলাইন পত্রিকা ডিজাইন করতে মোটামুটি একটা ভালো বাজেটের প্রয়োজন। এই কাজ আপনাকে কেউই ফ্রিতে করে দিবে না। আমি একজন ওয়েব ডিজাইনার আপনি যদি চান তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেনঃ ০১৭৬৮১৫৯৩৩২

কথা দিচ্ছি ফ্রিতে না হউক, আপনার সাধ্যের মধ্যে সাইট বানিয়ে দিবো 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2014 08:09 PM
Flag(0)

ধন্যবাদ, আপনার পছন্দ মত ডিজাইন করে দেয়া যাবে, কিন্তু আপনার বাজেট কিরকম? আপনার বাজেট অনুসারে কাজ হবে, আপনি যাকে দিয়েই কাজটি করাবেন সে আপনার কাজ করে দিবেন আপনার বাজেট অনুসারে, আর একটি পত্রিকা ওয়েব সাইটের ডিজাইন করতে একটু চার্জ বেশি হয়ে থাকে। তাই এই ধরনের কাজ আপনাকে কেহ ফ্রিও করে দিবে না। আপনি চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। 01713566533 । ধন্যবাদ ভালো থাকবেন।

Sign in to Reply
Replying as Submit