বাংলায় মেয়েদের জন্যে ব্লগ সাইট গুলোর লিঙ্ক চাই

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 02:59 PM
Flag(0)

বাংলায় নেই কিন্তু ইংরেজিতে আছে । কষ্ট করে গুগুলে সার্চ করুন পেয়ে যাবেন আশা করি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 11, 2013 08:44 PM
Flag(0)

শুধু মেয়েদের জন্য বাংলায় কোনো ব্লগ বা ফোরাম নেই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 11, 2013 11:30 AM
Flag(0)

এধরনের কোন সাইট নেই । তবে এফবি পেজ আছে ।

Sign in to Reply
Replying as Submit