মোবাইল ফোনে বিবিসি বাংলা শুনতে কোন নাম্বারে ডায়াল করতে হবে? BBC Bangla চার্জ কেমন কাটে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 08, 2013 05:46 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 17, 2014 06:23 PM
Flag(0)

Just dial 3000.beside you can buy “BBC JANALA engreji sikar boi” by 120 taka.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 28, 2013 03:50 PM
Flag(0)

১৬২৬২ তে ডায়াল করতে হবে যে কোন মোবাইল থেকে।

প্রতি মিনিটকে একটাকা করে কাচে

Sign in to Reply
Replying as Submit