who is the best batsman in world cricket?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 08:24 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 07:15 AM
Flag(0)

কি হিসাবে উত্তর করব ভাবতে অনেক সময় গেল । যাই হোক রেকর্ডের দিক থেকে শচিন টেন্ডুলকার । নামকরাদের দিক থেকে জন ব্যাডম্যান । আর বর্ত্মান খেলোয়ার দের মধ্য আই সি সি তে খোঁজ নিন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 01:04 PM
Flag(0)

সাকিব………………….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 10, 2012 06:22 AM
Flag(0)

বর্তমানে হাসিম আমলা সেরা বেটসম্যান
রেকর্ড হিসেব করলে টেন্ডুলকারের ধরে কাছে কেও নেই

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 09:51 AM
Flag(0)

আমি সঠিক জানি না তবে আমার চোখে সাকিব

Sign in to Reply
Replying as Submit