সম্প্রতি একটি ওয়েব সাইট ডিজাইন করলাম । দেখুন গঠন মূলক মন্তব্য করলে খুশি হবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 03, 2014 11:12 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:18 PM
Flag(0)

ভাই অনেক সুন্দর হয়েছে……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 03, 2014 09:08 PM
Flag(0)

অসাধারন । ভাই আমারে একটা ডিজাইন করে দিবেন????

Sign in to Reply
Replying as Submit

সম্প্রতি একটি ওয়েব সাইট ডিজাইন করলাম । দেখুন গঠন মূলক মন্তব্য করলে খুশি হবো

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 28, 2013 09:55 AM 1 Answers
Subscribe

http://www.banglanet.us/  For Free Bangla voice chat , Bangla Songs, Hindi Songs, Movies, Dramas,Live Radio, Live Tv, Bangla Newspaper,Cooking Recipes,E-Book Discussion Forum and Lots More…

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 01, 2013 09:46 AM
Flag(0)

http://www.banglanet.us ডিজাইন সুন্দর হয়েছে; তবে>

মেন মেনু থেকে ব্যনার পর্যন্ত চমৎকার, ব্যনার থেকে আমাদেরAD.com এর ব্যনার এর মাঝে গ্যাপ বেশি মনে হচ্ছে।
পপুলার লিংক গুলো বাটন স্টাইল করলে ভালহত,
বিখ্যাত উক্তি এবং বাংলা তারিখ এর অ্যালাইনমেন্ট ঠিক নাই।
অপ্রয়োজনীয় প্যাডিং এবং মার্জিন এর কারনে কন্টেন্ট না থাকেও পেজ বেশি লম্বা হয়েছে।

Sign in to Reply
Replying as Submit