আমাকে BANGLALION WIMAX এর POSTPAID ব্যাবহার এর নিয়মাবলি একটু জানান

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 15, 2013 12:42 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 07:52 AM
Flag(0)

আপনাকে বাংলালায়নের একটি মডেম কিনতে হবে । পোস্টপেইড হলে কেনার সময় আপনাকে নির্ধারণ করে দিতে হবে নির্দিষ্ট প্যাকেজ টি । এবং প্যাকেজ মূল্যের সাথে আপনাকে প্রথম মাসের বিল দিতে হবে ।, এরপর আপনি প্যাকেজ মাফিক বিল দিবেন। বাংলালায়ন পোস্টপেইড গ্রাহকদের জন্য মাস শেষ হবার পর ৭ দিন সময় দেয় বিল পরিশোধ করতে । এভাবে আপনি নিয়মিত ব্যবহার করতে পারবেন । বিস্তারিত প্যাকেজের জন্য কাছের বাংলালায়ন বিক্রেতার সঙ্গে যোগাযোগ করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 16, 2013 12:09 PM
Flag(0)

BANGLALION WIMAX এর POSTPAID সম্পর্কিত তথ্য পাবেন এখানে।

http://www.banglalionwimax.com/index.php/products-a-services/postpaid-plans

Sign in to Reply
Replying as Submit

কীভাবে বাংলালায়ন মডেমের স্পীড বাড়ানো যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 21, 2013 08:46 AM 1 Answers
Subscribe

আমি বাংলালায়ন 300 kbps unlimited package চালাই । কিন্তু নেট স্পীড এত ভয়াবহ রকমের slow যা বলার মত না। স্পীড বাড়ানোর কোনো ট্রিকস কারো জানা থাকলে প্লীজ জানাবেন।।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 21, 2013 11:18 AM
Flag(0)

আপনি কত স্পীড পান এবং কোন মডেম ব্যবহার করেন সেটা জানাননি…

বাংলালায়ন এর মাঝে মাঝে এই ধরনের সমস্যা হয়ে থাকে

তবে ইউএসবি মডেম ব্যবহার করে থাকলে একটু উপরে ফাকা জায়গায় রাখুন

Sign in to Reply
Replying as Submit

ফ্রী তে কিভাবে বাংলায়ন ইন্টারনেট ব্যবহার করতে পারব???

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 11, 2013 02:30 PM 2 Answers
Subscribe

ফ্রী তে কিভাবে banglalion ইন্টারনেট ব্যবহার করতে পারব??? যদি কাউ জানেন একটু details জানাবেন ?????
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 20, 2013 07:59 AM
Flag(0)

জ্বি কিছুদিন আগে বাংলালায়ন হ্যাক করা যেত কিন্তু তা এখন আর সম্ভব না কারন ঐ পদ্ধতি নেটে আলোচিত হবার পর বাংলালায়ন বিষয় টা সমাধান করে ফেলেছে । তাই আর সম্ভব না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 27, 2013 04:47 PM
Flag(0)

সম্প্রতি এই ব্যপারটা নিয়ে আমিও কিছুটা ঘাটাঘাটি করেছি । গুগল, বিভিন্ন ব্লগ ও ফোরামে খোজাখুজি করে যা রেজাল্ট পেলাম তা হলো একসময় মানুষ ফ্রি ব্যাবহার করতে পারতো । ওদের সিস্টেমে কিছু বাগ ছিলো যেগুলো ওরা ফিক্স করে ফেলেছে । আর আর হয়তো সম্ভব নয় আর সম্ভব হলেও পদ্ধতিটা আমাদের জানা নেই ।

Sign in to Reply
Replying as Submit

qubee/banglalion wimax এর মডেম এর বর্তমান দাম কত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 27, 2012 01:24 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 10:08 PM
Flag(0)

এখানে দেখুন http://www.qubee.com.bd/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 01:36 PM
Flag(0)

বাংলালায়নের প্রিপেইড মডেমের দাম ২৪৯৯ টাকা আর পোষ্টপেইড মডেমের দাম ১৯৯৯ টাকা

সূত্র: http://www.banglalionwimax.com/index.php/products-a-services/device-options

Sign in to Reply
Replying as Submit