বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ কোথায় অবস্থিত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2015 03:35 PM 2 Answers
Subscribe

বাংলাদেশের সর্ববৃহৎ ও সবচেয়ে সুন্দর ২০১ গম্বুজ মসজিদ (World's Most Beautiful Mosque 201 domes masjid)  কোথায় অবস্থিত ? 

এর ঠিকানা কেউ দিতে পারবেন ??? 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 25, 2015 06:49 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ এর  ঠিকানাঃ গ্রামঃ দঃ পাথালিয়া, পোঃ ঝাওয়াইল ইউনিয়নঃ নগদা শিমলা থানা+উপজেলাঃ গোপালপুর জেলাঃ টাঙ্গাইল ঢাকা বাংলাদেশ ১৯৯০ 
 এটি নির্মানাধীন। এ নিয়ে ভিডিও-ও রয়েছে। দেখতে পারেন।
: https://www.youtube.com/watch?v=UokSaEpepXs
 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2015 12:02 AM
Flag(0)

২০১ গম্বুজ মসজিদ
চাটুটিয়া রোড,
টাঙ্গাইল।

Sign in to Reply
Replying as Submit

Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2015 07:14 AM 2 Answers
Subscribe

Bangladesh vs South Africa সিরিজের সময়সূচি কোথাই পাবো?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:15 AM
Flag(0)

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা আপনারা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2015 07:11 AM
Flag(0)

বাংলাই সময়সুচি পেতে এই লিংক এ যান আর লাইভ দেখতে  এখানে ক্লিক করুন । আসা করি জেনে যাবেন তবুও আমি দিলাম:

সিরিজের সূচি ↓↓

১ম টি-টোয়েন্টি – ৫, জুলাই -সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় টি-টোয়েন্টি – ৭, জুলাই – সন্ধ্যা ৬.০০ টায় ভ্যানু: ঢাকা
১ম ওয়ানডে – ১০, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
২য় ওয়ানডে – ১২, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: ঢাকা
৩য় ওয়ানডে – ১৫, জুলাই – দুপুর ২.০০ টায় ভ্যানু: চট্টগ্রাম
১ম টেস্ট – ২১-২৫, জুলাই – সকাল:১০.০০টায় ভ্যানু: চট্টগ্রাম
২য় টেস্ট – ৩০, জুলাই – ৩ আগস্ট সকাল:১০.০০টায় ভ্যানু: ঢাকা

সবগুলো খেলা সরাসরি গাজি টিভিতে দেখতে পাবেন।

Sign in to Reply
Replying as Submit

দার্শনিকদের জীবনী বাংলায় পাওয়া যাবে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 23, 2014 07:10 PM 0 Answers
Subscribe

দার্শনিকদের জীবনী বাংলায় পাওয়া যাবে কি ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বাংলা ভাষা রাষ্ট্রভাষার মর্যাদা পায় কত সালে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 17, 2014 07:48 PM 2 Answers
Subscribe

বাংলা ভাষা রাষ্ট্রভাষার মর্যাদা পায় কত সালে ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 05:08 PM
Flag(0)

১৯৫৬ সালে বাংলা ভাষাকে পাকিস্তানের অন্যতম রাষ্ট্রভাষার স্বীকৃতি প্রদান করে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 19, 2014 12:28 AM
Flag(0)

পাকিস্তানের কেন্দ্রীয় সরকার ১৯৫৬ সালে বাংলা ভাষাকে পাকিস্তানের অন্যতম রাষ্ট্রভাষার স্বীকৃতি প্রদান করে। reff. wikipedia

Sign in to Reply
Replying as Submit

What is the first bank portal or website in Bengali

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 26, 2014 09:04 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 26, 2014 03:06 PM
Flag(0)

In the world, http://www.progotibank.com.bd is the first Bengali bank portal or website. It is official website of Progoti Co-operative Land Development Bank Limited (Progoti Bank), the largest land development bank in Bangladesh and is registered domain under BTCL on October 04, 2011 so that people can easily get all informations of the bank from wherever they are. This site was inaugurated on 11.11.11 i.e, November 11, 2011.The bank had been efforting for it since January 10, 2009. But any bank does not take the initiative to start bank portal or website in Bengali language before it. That being the reason, it is the first bank portal or website of Bengali language in the world. So the bank has created a world record , recognized throughout the world. Thank the bank for this great attempt.

Source : http://www.somewhereinblog.net/blog/BetterBangladesh/29910484

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 26, 2014 01:15 PM
Flag(0)

বাংলা ভাষায় পৃথিবীর প্রথম ব্যাংক ওয়েবসাইট হল  http://www.progotibank.com.bd

এর আগে পৃথিবীর কোন ব্যাংকই বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করেনি।এমন উদ্যোগের জন্য প্রগতি কো-অপারেটিভ ল্যান্ড ডেভেলপমেন্ট ব্যাংক লিঃ সারা দুনিয়ায় প্রশংসিত।

২০১১ সালের ১১ নভেম্বর এটি পথচলা আরম্ভ করে।

Sign in to Reply
Replying as Submit

Accounting Software in Bangladesh

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 03, 2013 02:20 PM 0 Answers
Subscribe

Hello Everyone, I'm here to grab some information about Accounting Software in Bangladesh (which are company using and which are not!). I googled for accounting software in Bangladesh but what I get is fraustrating! I see one of the biggest Accounting software in Bangladesh is Tally.ERP 9 which is developed by Tally solutions from India. We have only a few Bangladeshi accounting software but none of them are equivalent to Tally.

Local softwares are full of crappy features where, Tally is world class and renowned software! Please let me know if you have any suggestion or thought about accounting software in Bangladesh. and Please mention some tally software provider where I can get maximum sales and support service. Thanks in advance. 🙂

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

কোথায় পাবো Tally Software in Bangladesh?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 01, 2013 03:00 PM 0 Answers
Subscribe

আমি জানতে কোথায় পাওয়া যাবে Tally Software in Bangladesh? যারা জানেন না তাদের জন্য একটু তথ্য দেই, ট্যালি.ইআরপি ৯ একটি অ্যাকাউন্টিং সফটওয়্যার এবং বাংলাদেশে বহুল ব্যবহৃত। আমি বেশকিছু প্রতিষ্ঠান খুঁজে পেয়েছি যারা বাংলাদেশে ট্যালি অ্যাকাউন্টিং সফটওয়্যার (Tally Accounting Software) বিক্রি করে থাকে। কিন্তু একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের নাম খুঁজছি আমি। কেউ আছেন এ ব্যাপারে আমাকে হেল্প করতে পারবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

জাতীয় আইডি কার্ড হারিয়ে গেসে কি ভাবে পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 02, 2013 02:56 AM 3 Answers
Subscribe

amar national id card hariya gese kibabe nothon kore carta otano jabe plz help me
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:14 PM
Flag(0)

প্রথবে থানায় জিডি করে তার পরে নির্বাচ কমিশনে আবেদন করেন তবেই আবার নতুন আইডি কার্ড পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 03, 2013 12:41 PM
Flag(0)

সেরেবাংলা নগর ইসলামি ফাউন্ডেশন এ যান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 02, 2013 06:22 AM
Flag(0)

একটা জিডি করেন তারপর সেরেবাংলা নগর ইসলামি ফাউন্ডেশন এর ৭ ম তলায় নিবাচন ভবন এ যান ।

Sign in to Reply
Replying as Submit

ntrca এর রেসাল্ট কোন সাইটে পাওয়া যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 02, 2012 11:37 PM 1 Answers
Subscribe

Non-Government Teachers' Registration & Certification এর রেসাল্ট
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 12:29 AM
Flag(0)

http://ntrca.teletalk.com.bd/result/index.php

Sign in to Reply
Replying as Submit