বাংলাদেশি অনলাইন ক্রয়-বিক্রয় সব গুলো সাইটের লিঙ্ক চাই, যেগুলোতে ফ্রী বিজ্ঞাপন দেওয়া যায়

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 22, 2013 09:38 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 22, 2013 09:47 PM
Flag(0)

নিচের সাইট গুলোতে আপনি ফ্রী বিজ্ঞাপন দিতে এবং ক্রয়-বিক্রয় করতে পারবেন

http://bangladesh.craigslist.org/
http://www.cellbazaar.com/
http://bikroy.com/
http://www.clickbd.com/
http://www.boromela.com/

STAINLESS STEEL CHAINMAIL SCRUBBER


http://bdbazar24.com/
http://www.kroybikroy.com/
http://www.robibazar.com/web/
http://www.postad.com.bd/
http://www.clickdhaka.com/
http://www.olx.com.bd/
http://www.e-wintech.com/shop/
http://www.bdadlist.com/

Sign in to Reply
Replying as Submit