বই মেলা ২০১৩ এর প্রতিদিন এর নতুন বই ও লেখক লিস্ট আপডেট কিভাবে পাব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 09, 2013 09:49 PM 2 Answers
Subscribe

Ekushey boi mela 2013 ar notun book ar update.boi ar lekhok name & prokashoni ar name list kivabe pabo.koon website theke
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 08:47 PM
Flag(0)

ভাই খুব দুঃখের সাথেই উত্তর দিচ্ছি… যারা এর আয়োজক তারা নিজেরাই এর আপডেট লিস্ট এর আয়োজন করেননি…

খুব কষ্ট লাগল দেখে যে তারা এখনও ২০১২ এর বই মেলায় পড়ে আছেন…

http://www.banglaacademy.org.bd/GronthoMela/

দয়া করে এটি আপনার ফেসবুকে শেয়ার করে দিন তাদের ভুল এর জন্যে কত মানুষ হাতড়ে বেড়াচ্ছেন মাত্র একটা লিস্ট এর জন্যে

এই সব দায়িত্বে থাকা মানুষ প্রতি মুহুর্তে বাংলাদেশের সাথে বেইমানী করে চলেছেন….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit