ইন্টারনেট এ বাংলা অভিধান এর কয়েকটি সাইট এর নাম চাই যা অনলাইন এ ব্যাবহার করা যায় ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 09:47 AM
Flag(0)

define<কাঙ্খিত শব্দ>

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 09:15 AM
Flag(0)

নিচের সাইট গুলো দারুন কাজ করে বাংলা-ইংরেজী বা ইংরেজী-বাংলা এর

http://translate.google.com/#bn/en/

http://www.google.com/transliterate/bengali

http://bengalinux.sourceforge.net/cgi-bin/anubadok/index.pl

http://www.bengalinux.org/english-to-bengali-dictionary/

http://www.bdword.com/

http://www.banglacode.com/Bengali-English/index.php

http://www.shabdkosh.com/bn/

http://www.bdwebguide.com/bengalidictionary.php

Sign in to Reply
Replying as Submit