হ্যাকিং শিখার কোন বাংলা ই বুক পাওয়া যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 14, 2012 01:45 PM 2 Answers
Subscribe

হ্যাকিং শিখার আমার অনেক দিন এর আগ্রহ। কিভাবে শুরু করবো তার কোন শতিক দিগ নির্দেশনা পাচ্চি না। পেলে খুব ভালো হই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 06:40 PM
Flag(0)

হ্যাকলোজি ই-বুকঃ http://www.mediafire.com/download/vovo73i1ta5v7bs/Hackology1.0_By_p1n1x_Cr3w.pdf

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 06:51 AM
Flag(0)

এডভান্স হ্যাকিং শিখতে হলে অবশ্যই ইংলিশ বই পড়তে হবে । বাংলায় প্রথম ই বুক “হ্যাকলজি” বই ফলো করতে পারেন বেসিক এর জন্য।

Sign in to Reply
Replying as Submit