AnswersBD.com এ যুক্ত হল গুগল বাংলা সার্চ ইঞ্জিন, বাংলায় কিছু খুঁজে না পেলে প্রশ্ন করুন!!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 22, 2012 10:23 AM 3 Answers
Subscribe

bangla search engine

 

 

জ্ঞানের চর্চা করে আমরা এগিয়ে যাচ্ছি!

আপনাদের পরামর্শ এবং দিকনির্দেশনা আমাদের উৎসাহ যোগাচ্ছে, আশা করি সামান্য হলেও AnswersBD আপনাদের উপকারে আসবে।

AnswersBD কি ?

সারা বিশ্বে দারুন পরিচিত এবং জনপ্রিয় সাইট গুলোর সাথে পরিচয় আশা করি আছে

প্রতিনিয়ত হাজার হাজার ব্যবহারকারী প্রশ্ন করে এবং উত্তর প্রদান করে তাদের জ্ঞানের পিপাসা মেটায় জিজ্ঞাসু মনের তৃষ্ণা হালকা করে আবার অনেকেই সাহায্য করে আনন্দ লাভ করে কিংবা নিজের প্রয়োজনে।

ইন্টারনেট এর বিশাল জগতে ঘুরতে ঘুরতে বিভিন্ন প্রশ্ন- সমস্যা এর মুখামুখি হতে হয় প্রতিনয়ত কারো না কারো হেল্প ছাড়া চলা বেশ মুশকিল হয় আপনি কাউকে জিজ্ঞাসা করেন না হলে আপনাকে কেউ আর এভাবেই প্রতিনিয়ত কোথাও না কোথাও এরকম হাজারো প্রশ্নের সম্মুখীন হতে হয় আপনাকে অথবা একই প্রশ্নের উত্তর বার বার দিতে দিতে এখন অনেকটাই বিরক্ত কিন্তু কি আর করা আপনিও ভালবাসেন সবাইকে সাহায্য করতে।

তাহলে আমরা কেন পিছিয়ে থাকব বাংলা ভাষার মানুষ গুলো।

http://www.answersbd.com তে প্রশ্ন করুন, জিজ্ঞাসা করুন , উত্তর দিন, জানুন, জ্ঞান বাড়ান।
Answersbd.com এ যেকোন বিষয়য়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন একাউন্ট না খুলেই
আজ থেকে AnswersBD.com তে চালু হল গুগল এর বাংলা সার্চ ইঞ্জিন যা শুধুমাত্র বাংলা সাইট গুলো থেকে আপনার সার্চকৃত রেসাল্ট দেখাবে

ask question and get answers for Banglades

AnswersBD

তাই এখন থেকে শুধু আপনার প্রশ্ন-উত্তর এর জন্যেই নয় যে কোন কিছু বাংলায় খুঁজে পেতে সার্চ করলেই পেয়ে যাবেন আশা করি

বাংলা ওয়েবসাইট এডমিন এবং মালিক দের প্রতি অনুরোধ

আমরা চেষ্টা করে যাচ্ছি বাংলা ভাষায় যে ব্লগ, ফোরাম, ওয়েবসাইট গুলো আছে তা খুঁজে বের করে আমাদের সার্চ ইঞ্জিনে যোগ করে দেওয়া এর জন্যে আমাদের একার পক্ষে সব গুলো খুঁজে বের করা এবং যোগ করে দেওয়া সম্ভব নাও হতে পারে

তাই আপনাদের যাদের বাংলা ভাষায় ব্লগিং, ফোরাম, ওয়েবসাইট চালান তারা একটু সাহায্যের হাত বেড়িয়ে দিলে হয়ত আমাদের সুবিধা হত এবং সকলের জন্যে ভাল কিছু খুঁজে পেতে সাহায্য হত

তাই কষ্ট করে আপনার সাইটের লিঙ্ক আমাদের জানিয়ে দিলে আমারা আমাদের সার্চ ইঞ্জিনে যুক্ত করে দেব

ইতিমধ্যেই পরিচিত বাংলা ব্লগ, ফোরাম এবং পত্রিকা খবর এর ওয়েবসাইট এর লিঙ্ক গুলো যুক্ত করে দিয়েছি

আপনার সাইটটি বাদ পড়ে থাকলে নিচের লিঙ্ক এ ফরমটি পুরন করে দিলে আমরা যুক্ত করে দেব

https://docs.google.com/spreadsheet/embeddedform?formkey=dFVBbHQ2QWNUX0Q2SGRnUlJQeWRBTUE6MQ

 

এবং নিচের লিঙ্ক থেকে আপনাদের আপডেট জানতে পারবেন

https://docs.google.com/spreadsheet/ccc?key=0AjJmXeN65hhwdFVBbHQ2QWNUX0Q2SGRnUlJQeWRBTUE#gid=0

কিভাবে জানবেন আপনার সাইট সাবমিট করা হয়েছে কিনা ?

প্রথমে আপনাকে http://www.answersbd.com গিয়ে যেকোন প্রশ্নের লিঙ্কে প্রবেশ করুন এবং উপরে লক্ষ্য করুন গুগল কাস্টম সার্চ এর বক্স (উপরের ছবিতে খয়াল করুন) সেই বক্সে আপনার সাইটের লিঙ্ক দিয়ে সার্চ দিন যেমনঃ http://www.techtunes.com.bd

এরপর সার্চ রেসাল্ট দেখুন আপনার সার্চ কৃত লিঙ্ক দেখাচ্ছে কিনা ? যদি দেখায় তাহলে আর নতুন করে ফরম পুরন করার দরকার নাই আর না দেখালে উপরে দেওয়া লিঙ্কে ফরমটি পুরুন করে আমাদের জানিয়ে দিন!

বাংলাভাষায় জ্ঞানের চর্চা আকাশ ছুয়ে যাক!

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 02, 2013 12:37 AM
Flag(0)

ধন্যবাদ, আমার www.comillarbarta.com এই সাইটটির সাইট লিঙ্ক বাড়াবো কিভাবে =?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 24, 2012 10:58 AM
Flag(0)

আচ্ছা এখানে আইপি সার্চ দিলে কিছু পাওয়া যায় না কেন?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 22, 2012 12:24 PM
Flag(0)

AnswersBDতে গুগল বাংলা সার্চ ইঞ্জিন দেখে খুব ভালো লাগল। এরকম নতুন নতুন সংযোজন AnswersBDকে আরো সামনে এগিয়ে নিয়ে যাবে। আমরাও উপকৃত হবো এর ফলে। 

জ্ঞান চর্চায় সাথে আছি, সাথে থাকবো।

বাংলাভাষায় জ্ঞানের চর্চা আকাশ ছুঁয়ে যাক!

Sign in to Reply
Replying as Submit