বাংলা বর্ণ দিয়ে কি ডোমেইন নাম পাওয়া যায় গেলে কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 17, 2012 10:26 AM 4 Answers
Subscribe

যেমনঃ www.ফেইসবুক.com
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 05:58 PM
Flag(0)

ডোমেইন রেজীষ্ট্রেশান এর ক্ষেত্রে সরাসরি বাংলা সাপোর্টেড না হলেও বাংলা ডোমেইন রেজীষ্ট্রেশান সম্ভব, যেমন আমরা এখানে গিয়ে সার্চ দিলাম এনসারসবিডি.com এটা ঠিকি এড্রেসবারে লিখলে পাওয়া যাবে

www.ফেসবুক.COM অলরেডী রেজীষ্ট্রেশান হয়ে গেছে xn--b5b2a2df3dvcwb.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 10:00 AM
Flag(0)

এটা এখনো সম্ভব হয়নি। ইংরেজি ভাষা ছাড়া অন্য ভাষায় এখনো সম্ভব না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 04, 2012 07:07 AM
Flag(0)

এটা ICCAN নামের একটা প্রতিষ্ঠানের কাছে থাকে। তারা সারা বিশ্বের ডোমেইনের অভিভাবক। একমাত্র ইংরেজী ছাড়া কোন ভাষা সাপোর্ট করে না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 17, 2012 07:54 PM
Flag(0)

না পাওয়া যাবে না ।

Sign in to Reply
Replying as Submit