ABD তে badge পাওয়া মানে কি?? এটি পেলে কি হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 29, 2013 06:02 AM 1 Answers
Subscribe

ABD তে badge পাওয়া মানে কি?? এটি পেলে কি হয় ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 09:56 AM
Flag(0)

ব্যাজ গুলো আপনার ক্রিয়া কর্মের উপর সংক্রিয় ভাবে যুক্ত হয়ে থাকে, যেগুলো AnswersBD তে আপনার বাড়তি পরিচিত বহন করে
ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit

AnswersBD এর Badge কি, কেন, কিভাবে পাওয়া যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 16, 2012 01:51 PM 3 Answers
Subscribe

 

Bronze

100 Club x 1
Verified Human x 1
Editor x 1
Answerer x 1
Gifted x 1

Silver

1,000 Club x 1
Lecturer x 1

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 10:35 AM
Flag(0)

এগুলো সবই সম্মান সুচক,

পরবর্তীতে গুরুত্ব পুর্ন দায়িত্ব যেমনঃ মডারেটর, এক্সপার্ট, এডিটর এর জন্যে এখান থেকে নেওয়া হবে

ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 01:06 AM
Flag(0)

Editor holo user dhoron. gomone- Admin,Modotater,Editor ETC.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 17, 2012 12:06 AM
Flag(0)

100 club = আপনার পয়েন্ট শত এর ঘর পার করলে ।
1000 club = আপনার পয়েন্ট হাজার এর ঘর পার করলে ।
Verified Human = যখন আপনি আপনার ইমেইল অ্যাড্রেসে গিয়ে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই করবেন ।
Answerer = আপনার উত্তর যখন শ্রেষ্ট উত্তর হিসেবে মোনোনীত হবে ।
Gifted = সম্ভবত অ্যাডমিন কতৃক উপহার পাওয়া ।

বাকি গুলো এখোনো জানিনা । তবে জানবো শিঘ্রই ইনশাল্লাহ …

Sign in to Reply
Replying as Submit